বৃহস্পতিবার, ২৫ মে ২০২৩, ১০:৪৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে সাংবাদিকদের মাঝে উপজেলা চেয়ারম্যানের মাস্ক বিতরণ।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায়, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাছিমা মুকাই আলী করোনা প্রাদুর্ভাবের শুরু থেকে উপজেলা গরীব অসহায় মানুষর মাঝে, লুৎফর রহমান ফাউন্ডেশনের পক্ষ হতে- মাক্স, হ্যান্ডগ্লোভস, খাদ্যসামগ্রী বিতরণ করে আসছেন।

সোমবার (৩১ আগস্ট) দুপুরে উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকদের (অনির্ধারিত) সাথে উপজেলার সার্বিক বিষয় মতবিনিময় করেন।

বর্তমানে করোনার প্রভাব কিছু কম হওয়ার পরেও মাক্স পরা বাধ্যতামূলক ঘোষণা করেন সরকার , এরই ধারাবাহিকতায় উপজেলা চেয়ারম্যান সশরীরে উপজেলার বিভিন্ন এলাকায় হাজির হয়ে মানুষের মাঝে মাক্স বিতরণ করেন, করোনা ভাইরাসের ব্যাপারে সচেতন এবং মাক্স পড়ার সুফল সম্পর্কে আলোচনা করেন

পরে সাংবাদিকদের ব্যবহারের জন্য ও বিতরণের জন্য মাস্ক (সার্জিক্যাল মাস্ক এবং কাপড়ের মাস্ক) তুলে দিয়ে উপজেলাবাসীকে সাংবাদ প্রকাশের মাধ্যমে করোনা ভাইরাসের ব্যাপারে সচেতন করার আহবান জানান।

এ সময় বিজয়নগর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান নাছিমা লুৎফর রহমান ও সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,

বিজয়নগর টোয়েন্টিফোর ডট কমের প্রধান সম্পাদক মোঃ কামরুল হাসান শান্ত,দি নিউ ন্যাশন এর বিজয়নগর প্রতিনিধি মোঃ শফিকুর রহমান শাহীন, দৈনিক স্বাধীন বাংলার বিজয়নগর উপজেলা প্রতিনিধি মোঃ জহিরুল ইসলাম ও অন্যান্য প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়