শনিবার, ২৭ মে ২০২৩, ০৩:২১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

আশুগঞ্জে চোলাই মদ’সহ আটক ৬ ।


ব্রাহ্মণবাড়িয়া জেলার আশুগঞ্জ উপজেলার বাগানবাড়ী রোড এলাকা থেকে চোলাই মদ’সহ ৬ জনকে আটক করেছে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্প ।
র‌্যাব যুব সমাজ তথা বাংলাদেশকে মাদকের ভয়াল থাবা থেকে রক্ষার জন্য আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

তাহারা হলেন ১। মোঃ আমির হোসেন (৫২), পিতা- মোঃ শহিদ মেম্বর, সাং-ভবানীপুর, থানা- আশুগঞ্জ, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ২। মোঃ সুমন ইসলাম (১৯), পিতা- মৃত আবুল বাসার, সাং-সহিলপুর, থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, ৩। মোঃ সাজ্জুল হোসেন (৩০), পিতা- মৃত আরজ আলী, সাং-বড় নগদীপুর, থানা-ধীরাই, জেলা-সুনামগঞ্জ, ৪। মোঃ হোসেন মিয়া (৩০), পিতা- মোঃ জামিল মিয়া, সাং- গাংপাড়া হাটি, থানা-লাখাই, জেলা- হবিগঞ্জ, ৫। মোঃ রিপন মিয়া (৪৮), পিতা-মৃত ছানাউল্লাহ মিয়া, সাং-সোনারামপুর, থানা-আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, ৬। আশরাফুল ইসলাম (৩০) , পিতা-মৃত সিদ্দিক মিয়া, সাং-চর চারতলা, থানা- আশুগঞ্জ, জেলা- ব্রাহ্মণবাড়িয়া মেট ৬ জনকে আটক করা হয় ।
শুক্রবার ২৬ সেপ্টেম্বর ২০২০ ইং তারিখ ২০.৩০ ঘটিকায় র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, একটি মাদক ব্যবসায়ী চক্র নিয়মিত দেশীয় পদ্ধতিতে চোলাই মদ তৈরী করে বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছে। উক্ত তথ্যের ভিত্তিতে মাদক ব্যবসায়ী চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয়।
ভৈরব র‌্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে একটি আভিযানিক দল এ অভিযান পরিচালনা করেন এবং আসামীদের দখল হইতে ৩০ লিটার চোলাই মদ উদ্ধার পূর্ব জব্দ করা হয়।
ধৃত আসামীদের বিরুদ্ধে আশুগঞ্জ থানায় প্রচলিত ধারায় মামলা দায়ের করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়