বৃহস্পতিবার, ০১ Jun ২০২৩, ১২:২৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে, জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতির মাতৃবিয়োগে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত ।


ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় , জেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি এডভোকেট লোকমান হোসেনের মায়ের মৃত্যুতে দোয়াা ও মিলাদ মাহফিলের আয়োজন করেন বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।
আজ বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২০ ইং বাদ আসর বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক আয়োজিত চান্দুরা এলাকার একটি হল রুমে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা ভাইস চেয়ারম্যান এডভোকেট লোকমান হোসেনের মমতাময়ী মাতা মোসাম্মৎ রাজিয়া বেগমের মৃত্যুতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।
উক্ত দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন , উপজেলার -ইছাপুরা ইউনিয়নের চেয়ারম্যান ও বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক জিয়াউল হক বকুল, বিজয়নগর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন আহবায়ক সুনির্মল সাহা, বিজয়নগর উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ন সাধারন সম্পাদক মোখলেসুর রহমান লিটন , চান্দুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি আমিনুল হক আপন, সিঙ্গারবিল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি বাবুল এলাহী, বিজয়নগর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মোঃ শাহেদ আলী, ঝলক উন নবী, রফিকুল ইসলাম মাসুক, মোহাম্মদ ওসমান গনি, বুধন্তী ইউপি স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক সাইফুর রহমান শামীম, যুগ্ন আহ্বায়ক এম এ সালাম, যুগ্ন আহবায়ক জুনায়েদ হাসান মুন্না, স্বেচ্ছাসেবক লীগ নেতা আশরাফুল আলম সুমন,বিজয়নগর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শেখ এমরানুল ইসলাম, স্বেচ্ছাসেবক লীগ নেতা আমানুর রশিদ, ছাত্রলীগ নেতা ঝন্টু দেবনাথ।
মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন চান্দুরা জামে মসজিদের ইমাম মাওলানা ইউসুফ আলী।
মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনায় সকলের কাছে দোয়া চাওয়া হয় এবং শোক সন্তপ্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয় ।
পরিশেষে বিশ্ব শান্তির অগ্রদূত মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের মাননীয় সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা জননন্দিত জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরীর দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়