বৃহস্পতিবার, ০১ Jun ২০২৩, ১২:২৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ২ ।


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে সিএনজি-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল আরোহী ইকরাম (২৬) নিহত হয়েছেন। সংঘর্ষে আরও দুইজন আহত হয়েছেন।
শুক্রবার ৩০ অক্টোবর ২০২০ ইং সন্ধ্যা প্রায় সাড়ে ৬ টা ঢাকা-সিলেট মহাসড়কের চান্দুরা ডাকবাংলো এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহত ইকরাম উপজেলার বুধন্তী ইউপির ইসলামপুর গ্রামের মৃত-আব্দুল হামিদ মিয়ার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায় – শুক্রবার সন্ধ্যায় আমতলী বাজার থেকে ইসলামপুরে আসার পথে ঢাকা সিলেট মহাসড়কের চান্দুরা ডাকবাংলো এলাকায় মোটরসাইকেলটি সিএনজি অটোরিক্সার সাথে মুখোমুখী হয়। এতে সাইকেলে থাকা সবাই রাস্তায় লুটিয়ে পড়ে , সাইকেলে তাহারা মোট ৩ জন ছিল, এ ঘটনায় ৩ জনই আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ও আশঙ্কাজনক অবস্থায় ইকরামকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে জরুরী বিভাগের চিকিৎসক ইকরামের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করেন। ঢাকা নেওয়ার পথে ইকরাম মৃত্যু হয়।
আহত দুই জন ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপালে চিকিৎসাধীন। তাহারা হলেন ইসলামপুর গ্রামের মো:-মৃত শিরু মিয়ার ছেলে কাশেম মিয়া ও বুল্লা গ্রামের মজনু মিয়া ।
খাটিখাতা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়