বৃহস্পতিবার, ০১ Jun ২০২৩, ০১:৫২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

আশুগঞ্জে স্বামীর হাতে স্ত্রী খুন আটক ৫ ।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকায় এ ঘটনা ঘটে।

বৃহস্পতিবার ১৯ নভেম্বর ২০২০ ইং ভোরে উপজেলার চরচারতলা এলাকার আনু সর্দারের বাড়ির পাশের আলগা বাড়ির মো. আবু চান মিয়ার ঘর থেকে কোহিনুর বেগমের (৩০) মরদেহ উদ্ধার করে পুলিশ,

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায় একই এলাকার আবুল হোসেন মিয়ার মেয়ে কোহিনুর বেগম ও আবু চান মিয়ার ছেলে জুয়েল (৩২) ৬ মাস পূর্বে উভয়ের সম্মতিতে আদালতের মাধ্যমে তাদের উভয়ের বিয়ে হয়, বিয়ের পর উভয় পরিবার তাদেরকে মেনে নেয়।

বুধবার ১৮ নভেম্বর ২০২০ ইং সন্ধ্যায় কোহিনুর বাবার বাড়ি হতে স্বামীর বাড়িতে ফিরেন, ও দিবাগত রাতে নিজ কক্ষে স্বামী জুয়েল বটি দা দিয়ে কুপিয়ে হত্যা করে লাশ কম্বলে ঢেকে পালিয়ে যায় , পরিবারের লোকজন লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয় ।

এই ঘটনায় জুয়েলের পরিবারের ৫ জনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলেন, জুয়েলের বাবা আবু চান মিয়া , মা রহিমা বেগম, বড় ভাইয়ের স্ত্রী তানিয়া বেগম , ছোটভাই কামরুল ইসলাম ও কামরুলের স্ত্রী আর্জিনা বেগম ।

তারা আরো জানায় – বিয়ের পর সংসার চালাতে জুয়েল ওয়ার্কশপের ব্যবসা খুলে বসে, ওয়ার্কসপে নতুন করে বিনিয়োগ করার জন্য কোহিনুর তার বাবার কাছে দুই লাখ টাকা আনতে চাপ দেয় জুয়েল।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রক্তাক্ত বটি উদ্ধার করে ও লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

আশুগঞ্জ থানার উপ-পরিদর্শক, শ্রীবাস চন্দ্র বিশ্বাস জানান, লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রক্তমাখা বটি উদ্ধার করা হয়েছে। পরিবারের ৫ জনকে আটক করা হয়েছে। জুয়েলকে আটকের জন্য অভিযান চালছে। এ পর্যন্ত কোনো মামলা হয়নি, হলে পরবর্তী আইনি ব্যবস্থা নেওয়া হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়