শনিবার, ২৭ মে ২০২৩, ০৩:২৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

আখাউড়ায় ট্রেনের ১১১ টি টিকেট সহ ৪ কালবাজারী আটক ।


ব্রাহ্মণবাড়িয়ার আখাউরা উপজেলায় , আখাউড়া রেলষ্টেশন ধেকে ১১১ টি টিকেট সহ ৪ কালবাজারীকে আটক করেছে র‌্যাব ১৪ .সিপিসি ৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা ।

“বাংলাদেশ আমার অহংকার” এই ¯েøাগান নিয়ে র‌্যাব বিভিন্ন ধরণের অবৈধ কর্মকান্ড থেকে দেশকে রক্ষার জন্য প্রতিষ্ঠালগ্ন থেকেই দেশব্যাপী আপোষহীন অবস্থানে থেকে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

গোপন সংবদের ভিত্তিতে জানতে পারে আখাউড়া রেলষ্টেশন এলাকার একটি অসাধু চক্র ট্রেনের টিকেট কালোবাজারী করে বিক্রয় করে আসছে, উক্ত সংবাদের ভিত্তিতে ভৈরব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার এএসপি মোহাম্মদ বেলায়েত হোসাইন এর নেতৃত্বে ভৈরব র‌্যাব ক্যাম্পের একটি আভিযানিক দল অভিযান পরিচালনা করে ১। মোঃ মিলন মিয়া (৫২), পিতা-মৃত মহরম আলী, সাং-দুবলা, থানা ও জেলা ব্রাহ্মণবাড়ীয়া, ২। মোঃ মজিবুর রহমান (৫০), পিতা-মৃত সাধু মিয়া, সাং-ধর্মপুর থানা-কোতয়ালী, জেলা-কুমিল্লা, এ/পি সাং-বড় বাজার রোশন খাঁর বাড়ী, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া, ৩। মোঃ স্বপন খলিফা (৩৫), পিতা-আবুল খায়ের খলিফা, সাং-শ্যামনগর, থানা ও জেলা- ব্রাহ্মণবাড়িয়া, ৪। মোঃ পারভেজ (২২), পিতা-মোঃ বায়েক মিয়া, সাং-রুপনগর, থানা-আখাউড়া, জেলা-ব্রাহ্মণবাড়িয়া , তাদেরকে আটক করে।

বৃহস্পতিবার ১৯ নভেম্বর ২০২০ ইং তারিখ ১৯.৩০ ঘটিকায় চট্টগ্রাম রেলওয়ে জেলার আখাউড়া রেলওয়ে থানার আখাউড়া রেল ষ্টেশনে অভিযান পরিচালনা করে, আটককৃতদের দেহ তল্লাশী করে বিভিন্ন ট্রেনের ১১১ টি টিকেট ও টিকেট বিক্রির নগদ ৮৫০০ /- টাকা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

জব্দকৃত আলামতের আনুমানিক মূল্য ২৩,৫০০/- টাকা।

ধৃত আসামীদেরর বিরুদ্ধে চট্টগ্রাম রেলওয়ে জেলার আখাউড়া রেলওয়ে থানায় মামলা দায়ের করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়