সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৭:১১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী আটক। বিজয়নগরে ইয়াবাসহ ব্যবসায়ী আটক বিজয়নগরে ঈদে মিলাদুন্নবী  উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত । বিজয়নগরে রাস্তা পারা পারের সময় সাফিয়া নিহত, বিজয়নগরে দুই ভাইয়ের বিরোধ মামলায় জড়ানো হচ্ছে নিরীহ মানুষদের, সাংবাদিক সম্মেলন এলাকাবাসীর। ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগরে স্কুলের জায়গা রক্ষার দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্টিত বিজয়নগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা। বিজয়নগরে কন্টেইনারবাহী লরি ও তেলের ট্যাংক লরি মুখোমুখি সংঘর্ষে আহত ২। বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে উপজেলা ছাত্রদলের (ভারপ্রাপ্ত) আহ্বায়কের বিতর্কিত মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড়।

বিজয়নগরে গরু খামারে আগুন ।


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল ইউনিয়নের মিরাশানি গ্রামের জিরো পয়েন্টের উত্তর পূর্ব পার্শে ও বৃটিশ রোড সংলগ্ন হাসেন মিয়ার গরু খামার ঘরে আগুন লাগে।
২৮ নভেম্বর শনিবার ২০২০ ইং অনুমান রাত ১.৩০ মিনিটে এ ঘটনা ঘটে ।
ক্ষতিগ্রস্থ খামারি মো: হাসেন মিয়া জানান , রাত অনুমান ১.৩০ মি. আমি তখন ঘুমিয়ে,হঠাৎ এক শব্দে আমার ঘুম ভাঙ্গে ও ঘরের বেড়ার ফাকে লাল আভা নজরে আসতেই দ্রæত ঘর থেকে বেরুতেই দেখি পাশে আমার গরু খামার ঘরে আগুন জ্বলছে । আমার চিৎকারে এলাকার মানুষ এসে আগুন নিয়ন্ত্রণে আনে , এরই মধ্যে আমার ঘর পুড়ে ছাই ও গর্ভাবস্থায় ১ টি গরু সহ ৩ টি গরুর শরীর দগ্ধ হয় । একটি বৃহদাকারের ভাল জাতের বড়ই গাছ ও একটি লিচু গাছ পুড়ে গেছে । এ ঘটনা কে বা কারা করেছে তা আমি নিজ চোখে দেখিনি । আমার সাথে কারো কোন শত্রæতা নেই ।
তিনি আরো জানান, ২৭ নভেম্বর শুক্রবার সকালে বাড়ির উত্তর পাশে মাঠে গরু চড়ায় ও জুমা নামাজ শেষে এসে দেখে গরু নেই ,অনেক খুজের পরও এর সন্ধান মেলেনি, সব মিলিয়ে মোট প্রায় ৫ লক্ষ টাকার ক্ষয় ক্ষতি হয়ে তিনি এখন হতাশাগ্রস্থ ,
সকালে খবর পেয়ে উপজেলা প্রাণী সম্পদ ডা:এনামুল হক (এল,ই,ও) খামারির বাড়িতে এসে পুড়ে যাওয়া গরুর সবরকম চিকিৎসার ব্যবস্থা নেন ,ও তিনি জানান, আশা করা যায় গরু গুলো মরবেনা , কিন্তু এই শীতে দগ্ধ ক্ষত ভাল হতে সময় লাগবে ।
উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আদেল মো: জাহাঙ্গির ,ইসলামপুর কাজী মো: শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদ বিজ্ঞানের প্রভাষক এনামুল কবির সুমন , সিরাজুল ইসলাম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ বলেন এমন ন্যক্কার জনক ঘটনার সাথে যারা জড়িত তাদের খুজে বের করে শাস্তির ব্যবস্থা গ্রহণের প্রশাসনের কাছে দাবি জানান ।
বর্তমান চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুইয়া বলেন , ইদানিং এলাকার চুরির উপদ্রব বেড়ে গেছে , খরের ডিবিতে আগুন দেওয়ার খবর পাওয়া যাচ্ছে । আমার ধারনা মাদক সেবীরা এ কাজ করে থাকতে পারে । বেশ কিছুদিন পূর্বে এলাকার সব দাগি চোর পুলিশের মাধ্যমে জেলে পাঠিয়েছি , তাহারা এখন জামিনে মুক্ত ।
এ বিষয়ে থানা ভারপ্রাপÍ কর্মকর্তা মো: আতিকুর রহমান জানান , থানায় কেহ লিখিত অভিযোগ করেনি , আভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে । এর পরও নিজ উদ্দোগে খোজ নিচ্ছি কার দ্বরা এমন ন্যাক্কার জনক কাজ হয়েছে , যদি কোন তত্থ্য পাই তবে অবশ্যই তাকে আইনের আওতায় আনা হবে ।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়