বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৯:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  পৃথক অভিযানে নিষিদ্ধ জল ধ্বংস  ও জরিমানা আদায়। বিজয়নগরে নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও জরিমানা আদায়। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ হাজার পিস ইয়বা সহ বুড়িচংয়ের সেই কামরুল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২০ কেজি গাঁজা সহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার। বিজয়নগরে ব্যবহৃত প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত। বিজয়নগরে ৫২ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজা সহ সেই আবুল খায়ের গ্রেফতার। বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সরাইলে মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া (রিয়াসাদ বাড়ি) নামক স্থানে রিমা বেগম (২৫) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রিমা বেগম বাড়িউড়া এলাকার আব্দুর রউফ মিয়ার মেয়ে। নিহত রিমা ৩ সন্তানের জননী।

বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ ইং সকালে ঢাকা সিলেট মহাসড়কের বাড়িউড়া বাজারের দক্ষিণ পাশে স্বামীর ঘর থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৮ বছর পূর্বে একই এলাকার দিল্লুর আলীর ছেলে মোকলেস মিয়া (২৯) এর সাথে রিমার বিয়ে হয়। তাদের ঘরে ৩ টি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

নিহতের ভাই হানিফ মিয়া জানায়, তার বোনকে প্রায়ই মারধর করতো বোনের জামাই। একমাস আগে মোকলেস কে ৫০ হাজার টাকা দেয় তার মা। সে আরেকটি বিয়ে করে পার্শ্ববর্তী মইন্দ এলাকায় সে ঘরে একটি ছেলে সন্তান আছে। মোকলেস ২য় স্ত্রী কে বাড়িতে নিয়ে আসার জন্য প্রায়ই নির্যাতন করতো তার বোনকে।
নিহতের খালু হাফেজ হামিদুল জানায়, তার ভাগ্নিকে সবসময় মারধর করা হতো। তার ভাগ্নি ও নাতিদের ঠিক মতো খাবার দিতনা, অনেক কষ্ট দিতো। তিনি বলেন তার ভাগ্নিকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে স্বামী এবং শশুর বাড়ির লোকজন।
নিহত রিমার মা রেজিয়া বেগম জানায়, সে একটা খাবার হোটেলে কাজ করে। সে ওই হোটেল থেকে খাবার এনে তার মেয়ে এবং নাতিদের খাওয়াতেন। তার মেয়ের জামাই আরেকটি বিয়ে করায় প্রতিদিনই সে রিমাকে মারধর করতো। ওই বউকে বাড়িতে নিয়ে আসার জন্য তাকে চাপ দিতো মোকলেস’র পরিবারের সবাই।
পুলিশ সুপার( সরাইল সার্কেল) আনিসুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়