রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৫:২১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

সরাইলে মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া (রিয়াসাদ বাড়ি) নামক স্থানে রিমা বেগম (২৫) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রিমা বেগম বাড়িউড়া এলাকার আব্দুর রউফ মিয়ার মেয়ে। নিহত রিমা ৩ সন্তানের জননী।

বৃহস্পতিবার ৩ ডিসেম্বর ২০২০ ইং সকালে ঢাকা সিলেট মহাসড়কের বাড়িউড়া বাজারের দক্ষিণ পাশে স্বামীর ঘর থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশ।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৮ বছর পূর্বে একই এলাকার দিল্লুর আলীর ছেলে মোকলেস মিয়া (২৯) এর সাথে রিমার বিয়ে হয়। তাদের ঘরে ৩ টি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে।

নিহতের ভাই হানিফ মিয়া জানায়, তার বোনকে প্রায়ই মারধর করতো বোনের জামাই। একমাস আগে মোকলেস কে ৫০ হাজার টাকা দেয় তার মা। সে আরেকটি বিয়ে করে পার্শ্ববর্তী মইন্দ এলাকায় সে ঘরে একটি ছেলে সন্তান আছে। মোকলেস ২য় স্ত্রী কে বাড়িতে নিয়ে আসার জন্য প্রায়ই নির্যাতন করতো তার বোনকে।
নিহতের খালু হাফেজ হামিদুল জানায়, তার ভাগ্নিকে সবসময় মারধর করা হতো। তার ভাগ্নি ও নাতিদের ঠিক মতো খাবার দিতনা, অনেক কষ্ট দিতো। তিনি বলেন তার ভাগ্নিকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে স্বামী এবং শশুর বাড়ির লোকজন।
নিহত রিমার মা রেজিয়া বেগম জানায়, সে একটা খাবার হোটেলে কাজ করে। সে ওই হোটেল থেকে খাবার এনে তার মেয়ে এবং নাতিদের খাওয়াতেন। তার মেয়ের জামাই আরেকটি বিয়ে করায় প্রতিদিনই সে রিমাকে মারধর করতো। ওই বউকে বাড়িতে নিয়ে আসার জন্য তাকে চাপ দিতো মোকলেস’র পরিবারের সবাই।
পুলিশ সুপার( সরাইল সার্কেল) আনিসুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়