মঙ্গলবার, ১৭ মে ২০২২, ১২:৩৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

বিজয়নগর উপজেলায় ইউপি নির্বাচনের ঢেউ ।


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনের ঢেউ লেগেছে প্রত্যেক ইউনিয়নে ,তেমনি ভাবে বুধন্তী ইউনিয়নেও এর জোয়ার বইতে শুরু করেছে ।

নির্বাচন কমিশন জানিয়েছে, পূর্বের নির্বাচনের ন্যায় আগামী ২০২১ সালে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে নির্বচন হবে দলীয় প্রতীকে।

তাই যাহারা নির্বাচন করতে ইচ্ছুক তাহারা দলিয় প্রতীকে মনোনয়ন পেতে উচ্ছপর্যায়ে দৌড়ঝাঁপ শুরু করেছেন।

আসন্ন এই নির্বাচনে জনপ্রতিনিধি নির্বাচিত হবেন এলাকার জনগণের ভোটে, তাই চিরাচরিত নিয়মে নির্বচনী আমেজ চায়ের দোকান গুলোতে লক্ষ করা যাচ্ছে, কে হবে আগামীর চেয়ারম্যান । গরম চায়ের কাপে চুমুক দিয়ে নির্বাচনী শলা পরামর্শও করতে দেখা যায় সাথে আছে কর্মপরিকল্পনা অতিত ও ভবিষ্যতের হিসাব নিকাশ।

চেয়ারম্যান হিসেবে মনোনয়ন প্রত্যাশী অনেকেই লিফলেট সেটেছেন চায়ের দোকান গুলোতে , ব্যানার ও ফেষ্টুন টানিয়েছেন লোকচক্ষুর দৃষ্টিগোচর করতে জনসমাগমস্থল যেমন বাজার ও এলাকার বাকে বাকে ।

ইউনিয়নের বীরপাশা গ্রামের এক চায়ের দোকানে বসে মো;খোকন মিয়ার সাথে কথা বলে যানাযায়, আসছে নির্বাচনে প্রধান ২ দলের মধ্যে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশদের মধ্যে বীরপাশা গ্রামের কৃতি সন্তান,* উপজেলা শ্রমিকলীগ সভাপতি, * জেলা – সাধারণ সম্পাদক সেনালী ব্যাংক লিমিটেড (সিবিএ) , * সভাপতি ; উপজেলা মালিক শ্রমিক পুলিশিং কমিটি মো: নুর আফজল। তিনি দীর্ঘ ৫/৬ মাস যাবত দলীয় প্রতীক ,নৌকা মার্কায় নির্বাচনে গুঞ্জন করে আসছে, ১৬ টি গ্রাম নিয়ে বুধন্তী ইউনিয়ন, এপর্যন্ত তিনি সঙ্গীয় লোকজন সহ ,প্রায় সব গ্রামের ভোটারের দ্বারে দ্বারে গিয়ে লোক বিশেষ সালাম, আদাব, হেন্ডসেক, কোলাকুলি, ও ছোট ছোট লিফলেট বিলি করছেন এবং তার জন্য দোয়া করার অনুরোধ করছেন ।

এছাড়া আরো কয়েক জনের সাথে কথা বলে যানাযায়, নুর আফজল এক জন সৎ , নির্ভীক, সে কোন খারাপ কাজের সাথে জড়িত নয় এমন লোক নির্বাচিত হলে এলাকায় শান্তি বিরাজ করবে । তাই তাহাদের দাবি আওয়ামীলীগ দলীয় প্রতিক নৌকা মার্কায় মনোনয়ন দিতে দলীয় নেতা কর্মীদের প্রতি আহবান জানান ।

আজ শনিবার ৫ ডিসেম্বর ২০২০ ইং বিকেলে নুর আফজল সঙ্গীয় লোক সমেত নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে পার্শবর্তী বারঘরিয়া গ্রামে গিয়ে পাড়াঘুরে ও গ্রাম্য দোকান গুলোতে গিয়ে উপস্থিত লোকজনের সাথে কুশল বিনিময় করেন ।

চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী মো: নূর আফজল বলেন , দীর্ঘদিন যাবত আওয়ামীলীগের দলের হয়ে কাজ করছি দলের দুর্দিনেও বেইমানী করিনি , ভোল্ট পাল্টাইনি, আমি বসন্তের কুকিল নই, আমাদের বর্তমান শ্রদ্ধাভাজন এমপি র আ ম ওবায়দুল মুক্তাদির চৌধুরী আমাকে ভাল জানে , তাই আমার দৃঢ় বিশ্বাস বুধন্তী ইউনিয়ন বাসীর ক্ষেদমত করতে দলীয় নৌকা প্রতীক ইনসাআল্লাহ আমি পাব।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়