শুক্রবার, ২৬ মে ২০২৩, ০৩:৩৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরের রাস্তা ঝরলো ট্রাক্টর ড্রাইভারের প্রাণ।

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ১ আহত ১।

আজ ৩ ফেব্রুয়ারি ২০২১ ইং ৮.৩০ মিনিটে উপজেলার বুধন্তী ইউনিয়নের গাছতলা মোড় নামক স্থানে ঢাকা-সিলেট মহাসড়কে পৌঁছালে ট্রাক্টর নিয়ন্ত্রণ হারিয়ে পাশবর্তী পুকুরে পড়ে যায়, ট্রাক্টর ড্রাইভার ঘটনাস্থলে ট্রাক্টরের নিচে চাপা পড়ে ও ট্রাক্টরে থাকা হেলপার গুরুতর আহত হয়।

ড্রাইভার উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও গ্রামের মন মিয়ার ছেলে অলি মিয়া (৩৬)

এবং ট্রাক্টর হেলপার উপজেলার আব্দুল্লাহপুর গ্রামের মোহাম্মদ মন্নাফ মিয়ার ছেলে ফারুক মিয়া (৩০) বাক প্রতিবন্ধী গুরুতর আহত হয়।

খবর পেয়ে পাশবর্তী মাধবপুর ফায়ারসার্ভিসের লোকজন এসে ড্রাইভার অলি মিয়াকে ট্রাক্টরের নিচে চাপা পড়া থেকে উদ্ধার করে ট্রাক্টর ড্রাইভার ও গুরুতর আহত হেলপার কে মাধবপুর সদর হসপিটালে প্রেরণ করেন, মাধবপুর সদর হসপিটালের কর্তব্যরত চিকিৎসক ট্রাক্টরের ড্রাইভার অলি মিয়াকে মৃত বলে ঘোষণা করে। গুরুতর আহত হেলপারকে ভর্তি করা হয়।

এ বিষয়ে খাঁটি হাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন , লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরণকরা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়