শুক্রবার, ২৬ মে ২০২৩, ০৫:২৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে ১৫ ই আগষ্ট উপলক্ষে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ও ভুপেশ চৌধুরী স্মৃতি পাঠাগারে আলোচনা ও দোয়ার আয়োজন।

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় স্মৃতিবিজড়িত শোকাবহ ১৫ ই আগস্ট ২০২১ ইং উপলক্ষে শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত ও ভূপেশ চৌধুরী স্মৃতি পাঠাগারে আলোচনা সভা ও দোয়ার আয়োজন করা হয়।

রবিবার ১৫ আগস্ট ২০২১ ইং বিকেলে উপজেলার মির্জাপুরস্ত শহীদ ধীরেন্দ্র নাথ দত্ত ও ভূপেশ চৌধুরী স্মৃতি পাঠাগারের প্রেসক্লাব বিজয়নগরের সভাপতি মৃনাল চৌধুরী লিটনের সভাপতিত্বে উক্ত অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা ছাব্বির আহমেদ।

উক্ত অনুষ্ঠানে ইছাপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো ইসয়াক সরকার, উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হানিফ, সাংগঠনিক সম্পাদক শিব্বির আহমেদ, ইছাপুরা ইউনিয়ন যুবলীগের সভাপতি রাস্টু মিয়া, পাঠাগারের সাধারন সম্পাদক সাংবাদিক তানভীর আমিদ রাজীব, বলু সরকার প্রমুখ।

অনুষ্ঠানে বঙ্গবন্ধু, স্বাধীনতা, ইতিহাস,  বর্তমান প্রেক্ষাপট সম্পর্কে বিশদ আলোচনা করা হয়, 

আলোচনার মাধ্যমে জাতির জনককে শ্রদ্ধাভরে স্মরণ করা হয়, এবং জাতির জনক সহ ঐ সময়ে সকল শহীদদের স্মরণে তাদের  আত্মার শান্তি কামনা করে দোয়া মোনাজাত করা হয়।

দোয়া পাঠ করেন উপজেলা মসজিদের  ইমাম।

দোয়া শেষে উপস্থিত সকলের  মাঝে তাবারক বিতরণ করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়