বুধবার, ৩১ মে ২০২৩, ০৯:৩৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে দুর্ঘটনায় কবলিত নৌকা ৩য় দিনে উদ্ধার, সমাপ্ত ঘোষণা।

বিজয়নগরে দুর্ঘটনায় কবলিত নৌকা ৩য় দিনে উদ্ধার, সমাপ্ত ঘোষণা।

বিজয়নগর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি, ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়নের লইস্কা বিলে দুর্ঘটনায় কবলিত ডুবে যাওয়া নৌকা ৩য় দিনে উদ্ধার করা হয়েছে।

আজ রবিবার ২২ আগষ্ট ২০২১ ইং সকাল ৭.৩০ মিনিট থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় চেইনকপ্পা দ্বারা ডুবে যাওয়া নৌকা উদ্ধার কাজ শুরু হয়ে ৬.৩০ ঘন্টা সফল চেষ্টা করে দুপুর ১ টায় নৌকা উদ্ধার হয়। উদ্ধার হওয়া নৌকার ভেতরে অবশিষ্ট আর কোনো লাশ পাওয়া যায়নি।

উল্লেখ্য, গত শুক্রবার ২৭ আগস্ট ২০২১ ইং বিকেলে সাড়ে ৫টায় উপজেলার চম্পকনগর নৌকাঘাট থেকে প্রায় ৭০ জন যাত্রী নিয়ে যাত্রীবাহী নৌকা জেলা শহরের আনন্দ বাজার ঘাটমুখী রওয়ানা হয় চালকের অসাবধানতায় অপরদিক থেকে আসা বালি বোঝাই ২টি ট্রলারের সাথে সংর্ঘষে যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়, এতে ২২ জনের মৃত্যু হয়, অনেক আহত, মৃতের বেশিরভাগ নারী ও শিশু।

দূর্ঘটনার পর থেকে ঘটনাস্থল বিলের পাড়ে উৎসুক জনতার ভিড় করছে। আজ নৌ উদ্ধার অভিযান দেখতে সেখানে শত শত মানুষ ঝটলা করছে।

উদ্ধার অভিযানে অংশগ্রহণ করেন কিশোরগঞ্জের ফায়ার সার্ভিসের ডুবুরি দল ও স্থানীয় জনগণ।

উক্ত উদ্ধার অভিযান আনুষ্টানিক ভাবে সমাপ্ত ঘোষণা করেন জেলা প্রশাসনের পক্ষ থেকে, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো: রুহুল আমিন,

ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূ্ইয়া বলেন, টানা ৩ দিন অক্লান্ত পরিশ্রমের পর আজ সফল হলাম, এবং আমাদের ডুবুরি ইউনিট না থাকায় উদ্ধার কার্যক্রম ব্যাহত হয়েছে, তবে নৌকা উদ্ধারের পর ভেতরে আর কোনো লাশ পাওয়া যায়নি।

উক্ত অনুষ্টানে আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান নাছিমা মুকাই আলী, উপজেলা নির্বাহি অফিসার রাবেয়া আসফার সায়মা, সহকারি পুলিশ সুপার সদর সার্কেল মোজাম্মেল হোসেন, ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের উপসহকারী পরিচালক তৌফিকুল ইসলাম ভূইয়া, বি.আই. ডব্লিউ .টি.এ এর সহকারী পরিচালক, স্থানীয় ইউপি চেয়ারম্যান দানা মিয়া, ও হামিদুল হক হামদু, ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়