মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৭:১৯ পূর্বাহ্ন

বিজয়নগরে মাদক সহ ১ জন আটক।


ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মাদক সহ ১ জনকে আটক করেছে ১৪ সিপিসি ৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর ২০২১ ইং তারিখ রাত প্রায় ৯.৩০ মিনিটি, ক্যাম্প, র‌্যাবের এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কামালমুড়া সাকিনস্থ আব্দুল হকের বসত ঘরের ভিতরে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ বাহার মিয়া(২৯), পিতা- মাহফুজ মিয়া, সাং-ধীতপুর, থানা- বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া বর্তমানে ঠিকানা আব্দুল হক এর বাড়ি, সাং- কামালমুড়া, থানা- বিজয়নগর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

এ সময় মাদক ব্যবসায়ীর নিকট হতে জব্দকৃত আলামত (ক) ১২ (বারো) বোতল বিয়ার, (খ) ৪ (চার) বোতল মেক ডোয়েল্স .হুইস্কি, (গ) ২ (দুই) বোতল সিগ্নেচার হুইস্কি, (ঘ) ২ (দুই) পিস মাদকদ্রব্য স্কাফ, (ঙ) ৩০ (ত্রিশ) লিটার চোলাই মদ‘সহ উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামীকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মনবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরা চালানের মাধ্যমে মাদকদ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যাক্তির কাছে বিক্রয় করে আসছেন।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়