মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০২:০৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী আটক। বিজয়নগরে ইয়াবাসহ ব্যবসায়ী আটক বিজয়নগরে ঈদে মিলাদুন্নবী  উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত । বিজয়নগরে রাস্তা পারা পারের সময় সাফিয়া নিহত, বিজয়নগরে দুই ভাইয়ের বিরোধ মামলায় জড়ানো হচ্ছে নিরীহ মানুষদের, সাংবাদিক সম্মেলন এলাকাবাসীর। ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগরে স্কুলের জায়গা রক্ষার দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্টিত বিজয়নগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা। বিজয়নগরে কন্টেইনারবাহী লরি ও তেলের ট্যাংক লরি মুখোমুখি সংঘর্ষে আহত ২। বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে উপজেলা ছাত্রদলের (ভারপ্রাপ্ত) আহ্বায়কের বিতর্কিত মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড়।

বিজয়নগরে মাদক ব্যবসায়ী গ্রেফতার|

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে এক মাদক ব্যবসায় কে গ্রেফতার করেছে পুলিশ।

সে উপজেলার পাহাড়পুর ইউনিয়নের ইকরতলী গ্রামের সালাম মিয়ার ছেলে মন মিয়া (৫৪)।

সোমবার ৪ অক্টোবর ২০২১ ইং সকাল প্রায় ৯টায় গোপন সংবাদের ভিত্তিতে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দিক নির্দেশনায় আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ মনিরুল ইসলামের অনুপ্রেরণায় এএসআই মোহাম্মদ আহাম্মদ আলী এর নেতৃত্ব সঙ্গীয় ফোর্স সহ উপজেলার পাহাড়পুর ইউনিয়নের মুকুন্দপুর – গোয়ালনগর এলাকায় অটোরিক্সা থামিয়ে এর থেকে মাদক সহ ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

এ সময় গ্রেফতারকৃত আসামীর নিকট রক্ষিত চাউলের বস্তা চেক করে ২০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ মনিরুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালনগর এলাকায় জরুরী চেকপোস্ট বসিয়ে পেশাদার মাদক ব্যবসায়ীকে মাদক সহ গ্রেফতার করা হয়েছে।

বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার মির্জা মে: হাছান জানান, অটোরিক্সায় যাত্রীসেজে চাউলের বস্তার ভেতর ২০ কেজি গাঁজা নিয়ে যাচ্ছিল পূর্ব সংবাদের ভিত্তিতে তা চেক করে বস্তা সহ তাকে আটক করা হয়, তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ ধারায় নিয়মিত মাদক মামলা রুজু করে তাকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়