মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৫:৫২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী আটক। বিজয়নগরে ইয়াবাসহ ব্যবসায়ী আটক বিজয়নগরে ঈদে মিলাদুন্নবী  উপলক্ষে জশনে জুলুস অনুষ্ঠিত । বিজয়নগরে রাস্তা পারা পারের সময় সাফিয়া নিহত, বিজয়নগরে দুই ভাইয়ের বিরোধ মামলায় জড়ানো হচ্ছে নিরীহ মানুষদের, সাংবাদিক সম্মেলন এলাকাবাসীর। ব্রাক্ষনবাড়িয়ার বিজয়নগরে স্কুলের জায়গা রক্ষার দাবীতে সাংবাদিক সম্মেলন অনুষ্টিত বিজয়নগরে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে আলোচনা সভা। বিজয়নগরে কন্টেইনারবাহী লরি ও তেলের ট্যাংক লরি মুখোমুখি সংঘর্ষে আহত ২। বিজয়নগরে মাদক সহ ২ ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে উপজেলা ছাত্রদলের (ভারপ্রাপ্ত) আহ্বায়কের বিতর্কিত মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে নিন্দার ঝড়।

সরাইলের নোয়াগাঁও ইউপির সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী যুবলীগ নেতা পায়েল।

সংবাদদাতা মোঃ রুবেল মিয়াঃ-
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আসন্ন ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজলার ৮ নং নোয়াগাঁও ইউনিয়ন পরিষদ থেকে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হতে চাচ্ছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর  আদর্শের সৈনিক  পায়েল হোসেন  মৃধা।

বুধবার ৬ অক্টোবর ২০২১ ইং  বিকালে  সরাইল  উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের নোয়াগাও গ্রামের জারুল্লাহাঠি এলাকায় এক নির্বাচনী সভা অনুষ্টিত হয়েছে। উক্ত সভায়  ইউপি সম্ভাব্য  চেয়ারম্যান প্রার্থী পায়েল হোসেন মৃধা কে এলাকাবাসী সমর্থন করেন।

এ সময় এলাকাবাসী দলের হাইকমান্ডের  দৃষ্টি আকর্ষণ করে পায়েল হোসেন মৃধাকে এলাকার উন্নয়নের কাজ করতে দলীয় মনোনয়ন নৌকা মার্কা দেয়ার জন্য জোর দাবি জানান।

পায়েল হোসেন মৃধা তিনি সরাইল উপজেলা ছাত্রলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য। ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য পদ লাভ করে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করে আসছেন তিনি।

পায়েল হোসেন  মৃধা তিনি সরাইল উপজেলার  নোয়াগাও ইউনিয়নের নোয়াগাঁও গ্রামের আরি মিয়া মৃধার ছেলে।

সামাজিক, রাজনৈতিক ও ধর্মীয় প্রতিষ্ঠানে নেতৃত্বদানের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা ও গ্রহণযোগ্যতা লাভ করেছেন তিনি।

করোনা (কোভিড-১৯) পরিস্থিতি মোকাবেলায় জনস্বার্থে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে  উপজেলার বিভিন্ন ইউনিয়নের মানুষের মাঝে  মাস্ক ও করোনার  সুরক্ষা সামগ্রী  বিতরণ করেছেন। এবং বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসে প্রভাবে  কর্মহীন হয়ে পড়া  অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী (ত্রাণ) বিতরণ করছেন।



পায়েল হোসেন মৃধা বলেন,
দলের ও জনগণের চাহিদা অনুযায়ী আমি  ইউপি নির্বাচনে  চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে দেখতে চায়।  দলের প্রয়োজনে আমি সব সময় পাশে থেকেছি। দলের জন্য বিভিন্ন সময় আন্দোলন-সংগ্রাম করেছি। ১/১১’র সময়ে জননেত্রী শেখ হাসিনার মুক্তির আন্দোলনে মাঠে ছিলাম। তৃণমূলের মতামতের ভিত্তিতে ও রাজনৈতিক কর্মকান্ডের কথা বিবেচনা করে দল আমাকে  নৌকা প্রতীকে চেয়ারম্যান পদে মনোনয়ন দেবেন বলে প্রত্যাশা করি। আমি নৌকা মার্কা পেলে বিপুল ভোটে বিজয়ী হব (ইনশাআল্লাহ)।

পায়েল হোসেন মৃধা আরো বলেন, আমি চেয়ারম্যান নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়নে কাজ করে যাব।উন্নয়নই আমার মূল লক্ষ্য, নোয়াগাঁও ইউনিয়ন কে আধুনিক ও আলোকিত ইউনিয়ন হিসেবে গড়ে তুলার লক্ষ্যে কাজ করব। অসহায় মানুষের পাশে থেকে তাদের কল্যাণে সেবা নিশ্চিতে কাজ করব। দুর্নীতি, মাদক, সন্ত্রাস সহ সব অন্যায়ের বিরুদ্ধে যুবসমাজকে সঙ্গে নিয়ে আন্দোলন গড়ে তুলব।


পরিশেষে তিনি সকলের কাছে দোয়া, সমর্থন ও আন্তরিক  সহযোগীতা প্রত্যাশা করেন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়