বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৭:৩১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে সেই কুখ্যাত প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার। বিজয়নগরে প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, চেষ্টা অভিযোগে মামলা। বিজয়নগরের বুধন্তী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ নম্বর বিহীন সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ । ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় বহুগুণী তালশাঁস বিক্রির ধুম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেল আরোহী নিহত। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে ১০০ টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত।

বিজয়নগরে ১৬ই ডিসেম্বর উপলক্ষে ইউএনও এর আহ্বান।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে উপজেলার সকল শ্রেণী পেশার লোকজনের প্রতি এ আহ্বান।

আগামী ১৬ ডিসেম্বর ২০২১ ইং বিজয়ের সুবর্ণ জয়ন্তী ও মহান বিজয় দিবস উপলক্ষে উপজেলা প্রশাসন এর উদ্যোগে বর্ণিল কর্মসূচি গ্রহণ করা হয়েছে। সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন থেকে শুরু করে কুচকাওয়াজ, সালামি গ্রহণ, ডিসপ্লে, বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনা ও পুরস্কার বিতরণ, মাননীয় প্রধানমন্ত্রী কর্তৃক শপথ বাক্য পাঠ, বীর মুক্তিযোদ্ধাদের অংশগ্রহণে প্রীতি খেলার আয়োজন ও সন্ধ্যায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান এর মধ্য দিয়ে দিবসটি যথাযোগ্য মর্যাদায় পালন করার মহাপরিকল্পনা হাতে নিয়েছে।

কিন্তু সমস্ত কর্মসূচি বিদ্যমান কোভিড – ১৯, ও বর্তমানে ওমিক্রন ভাইরাসের সংক্রমণ পরিস্থিতি বিবেচনায় নিরাপদ শারীরিক দূরত্ব বজায় রেখে দিবসের প্রতিটি আয়োজনে সবাইকে স্বতঃস্ফূর্ত অংশ গ্রহণের আহ্বান জানান।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়