সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৪:১৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন। বিজয়নগরে ভাষা শহীদদের স্মরণে, শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন। বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত। ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের মানববন্ধন বিজয়নগরে ৫০০শত পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক। বিজয়নগরে পাইকপাড়া দেশ ও প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে কুরআন শরীফ  ও শীতবস্ত্র চাদর বিতরণ। বিজয়নগরে মাদক সহ ১ জন গ্রেফতার। বিজয়নগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। বিজয়নগরে লিবান ফার্নিচার বিডি উদ্ভোধন বিজয়নগরে মদক নির্মূলে জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইলেন নবনিযুক্ত তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

বিজয়নগরে মহাসড়কে প্রাণ ঝড়ল সিএনজি ড্রইভারের।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় মহাসড়কে ট্রাক বিকল হয়ে সিএনজির অপর হেলে পড়ে প্রাণ ঝড়ল  সিএনজি ড্রইভারের, এতে ১ জন আহত ।

আজ মঙ্গলবার ১৪ ডিসেম্বর ভোর ৬ টায় উপজেলার বুধন্তী ইউপির সাতবর্গ গ্রামের ওপর দিয়ে বয়ে যাওয়া ঢাকা – সিলেটে  মহাসড়কে সোনাই নদীর উপর ব্রীজের দক্ষিণ পার্শে এ দুর্ঘটনা ঘটে,

এতে ঘটনাস্থলেই সিএনজি ড্রাইভার মোঃ আক্তার হোসেন (৪০) ট্রাক চাপায় মারা যায়।তিনি মাধবপুর পৌরসভার জালাল উদ্দিনের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, আজ ভোর প্রায় ৬ টায় ঢাকা থেকে ছেড়ে যাওয়া সিলেটের উদ্দেশ্যে ট্রাক নং ঢাকা মেট্রো ট -২২- ৩৪৬১, ঢাকা-সিলেট মহাসড়কের সোনাই নদীর উপর ব্রিজে উটতে চাইলে বিকল হয়ে কমলা ভর্তি ট্রাক হেলে পেছন থেকে আসা নম্বর বিহীন সিএনজি অটোরিকশার উপর আছড়ে পড়ে, এতে সিএনজি ড্রাইভার ঘটনাস্থলেই নিহত এবং ট্রাক ড্রাইভার আহত হয়,

এতে ঢাকা-সিলেট মহাসড়কে বিশাল যানজটের সৃষ্টি হয়, মাধবপুর থানা পুলিশ এবং হাইওয়ে থানা পুলিশের সহায়তায় বেলা ১১ টায় যানজটমুক্ত হয় । ট্রাকে থাকা কমলা রাস্তায় ছড়িয়ে পড়ে।

পথচারীরা ট্রাক ড্রাইভার মোঃ আবুল কালাম (৪৫)পিতা মোঃ সিরাজুল হক বাদামতলী কোতোয়ালি ঢাকা কে উদ্ধার করে পার্শ্ববর্তী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  মাধবপুরে নিয়ে যায়, মাধবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স তাকে জরুরি সেবা দেয়।

এ বিষয়ে হাইওয়ে থানার ওসি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন মৃতদেহ, দুর্ঘটনা কবলিত  ট্রাক ও সিএনজি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়