সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:২৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন। বিজয়নগরে ভাষা শহীদদের স্মরণে, শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন। বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত। ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের মানববন্ধন বিজয়নগরে ৫০০শত পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক। বিজয়নগরে পাইকপাড়া দেশ ও প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে কুরআন শরীফ  ও শীতবস্ত্র চাদর বিতরণ। বিজয়নগরে মাদক সহ ১ জন গ্রেফতার। বিজয়নগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। বিজয়নগরে লিবান ফার্নিচার বিডি উদ্ভোধন বিজয়নগরে মদক নির্মূলে জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইলেন নবনিযুক্ত তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

বিজয়নগরে বিজয় দিবসে দুই শিক্ষা প্রতিষ্ঠানে বিদেশি গানে নৃত্য পরিবেশন।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলার দুটি শিক্ষা প্রতিষ্ঠানে মহান বিজয় দিবসের অনুষ্ঠানে বিদেশি গান বাজিয়ে নৃত্য পরিবেশন করা হয়েছে। এ নিয়ে এলাকায় সমালোচনার ঝড় বইছে।

বৃহস্পতিবার ১৬ ডিসেম্বর স্বাধীনতার সুর্বণ বিজয় জয়ন্তী ৫০ বছর পূর্তি উপলক্ষে সকালে উপজেলা পাহাড়পুর ইউনিয়নের আউলিয়াবাজার এলাকার ফোকাস আইডিয়াল একাডেমি ও এ এম পি উচ্চ বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। অনুষ্ঠান চলাকালে হিন্দি গানের তালে তালে নৃত্য পরিবেশন করা হয়।

ভিডিওতে দেখা যায় বিদেশি গানের তালে তালে এ.এম.পি হাই স্কুলের প্রধান শিক্ষককে সাথে নিয়ে ৪ শিশু নৃত্য পরিবেশন করছে এবং ফোকাস আইডিয়াল একাডেমী বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিদেশি গানের নৃত্য পরিবেশন করছে।

সামাজিক যোগাযোগ মাধ্যমে নৃত্যের ভিডিও ছড়িয়ে পড়ে, ভিডিওতে শিক্ষার্থীদেরকে বিদেশি গানের তালে তালে নাচতে দেখা গিয়েছে এবং দর্শক সারিতে সমাগম শিক্ষার্থী তারাও গানের তালে উচ্ছ্াস প্রকাশ করছে।

ফোকাল আইডিয়াল একাডেমী প্রধান শিক্ষক মোঃ সেলিম মৃধা ও এএমপি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মমিনুল ইসলাম মমিনের সাথে কথা বললে তাহারা জানান,সুবর্ণ জয়ন্তীতে এমন কাজটা নিতান্তই ভুল হয়েছে।

এ বিষয়ে উপজেলার ঘনশ্যামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজাদ বলেন, তাহারা দেশাত্মবোধক গান, কবিতা আবৃত্তি, ইত্যাদি কিছু করতে পারতো কিন্তু এমন দিনে বিদেশি গান বাজিয়ে নৃত্য পরিবেশন অত্যন্ত দুঃখজনক।

উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ দবির উদ্দিন ভূইয়া সাথে কথা বললে তিনি অত্যন্ত দুঃখ প্রকাশ করে বলেন এটা সম্পূর্ণ ন্যাক্কারজনক ঘটনা।

এ বিষয়ে উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা শাহনাজ পারভীনের সাথে কথা বললে তিনি এমন ঘটনার নিন্দা জানান।

এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করেছেন বিভিন্ন সামিজক সংগঠনের একাধিক নেতাকর্মীরা, এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানান তারা।

এ বিষয়ে উপজেল নির্বাহি অফিসার এএইছ ইরফান উদ্দিন আহমেদ জানান এ বিষয়ে আমি শুনেছি এবং এমন কাজের সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার জন্য উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তাকে নির্দেশ দেওয়া হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়