সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ম্যানেজিং কমিটির নির্বাচন সম্পন্ন। বিজয়নগরে ভাষা শহীদদের স্মরণে, শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন। বিজয়নগরে সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত। ব্রাক্ষনবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষকদের মানববন্ধন বিজয়নগরে ৫০০শত পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক। বিজয়নগরে পাইকপাড়া দেশ ও প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে কুরআন শরীফ  ও শীতবস্ত্র চাদর বিতরণ। বিজয়নগরে মাদক সহ ১ জন গ্রেফতার। বিজয়নগরে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত। বিজয়নগরে লিবান ফার্নিচার বিডি উদ্ভোধন বিজয়নগরে মদক নির্মূলে জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইলেন নবনিযুক্ত তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

বিজয়নগরে চতুর্থ ধাপের নির্বাচন সম্পন্ন।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় চতুর্থ ধাপে নির্বাচন সম্পন্ন হয়েছে।
রবিবার ২৬ ডিসেম্বর উপজেলার ১০ টি ইউনিয়নে ১০৫টি কেন্দ্রে ৪৭৩ টি বুথে প্রতীকে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে, ।
উপজেলার ১০টি ইউনিয়নের মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রতীক নৌকা ৫টিতে বেসরকারী ভাবে বিজয়ী হয়েছেন, ৪ টিতে আওয়ামী লীগ বিদ্রোহী ও ১ টিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা মো: রফিকুল ইসলাম ভোট গ্রহণ ও গণনা শেষে দায়িত্বরত রিটার্নিং কর্মকর্তাদের তথ্যমতে উপজেলা প্রশাসনিক ভবন থেকে উপস্থিত সকলের সামনে ফলাফল ষোষণা করেন।

ফলাফল অনুযায়ী উপজেলার ১ নং বুধন্তী ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী মো: সাইয়্যিদুল ইসলাম(সৈয়দ কাজী) চশমা প্রতিকে ৭,৩৫৮ ভোট পেয়ে চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী স্বতন্ত্র প্রার্থী মাহবুব আলম ঘোড়া প্রতিকে পেয়েছেন ৪,১৯৪ ভোট।

২নং চান্দুরা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকে চেয়ারম্যান প্রার্থী শামীউল হক চৌধুরী ৪,২০৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী বাবুল মিয়া ঘোড়া প্রতিকে পেয়েছেন ৩,৬৫৯ ভোট।

৩নং ইছাপুরা ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জিয়াউল হক বকুল আনারস প্রতিকে ৩,৫৪৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আক্তার হোসেন ঘোড়া প্রতিকে পেয়েছেন ৩,৩৫৬ ভোট।

৪নং চম্পকনগর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী আনোয়ার হোসেন চৌধুরী দুই পাতা প্রতিকে ২,৪২৫ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী হামিদুল হক পেয়েছেন ১,৯৮১ ভোট।

৫নং হরষপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী সারোয়ার রহমান ভূইয়া ৬,২৫২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী মো: শাহজাহান আনারস প্রতিকে পেয়েছেনন ৫,৮৯০ ভোট।

৬নং পত্তন ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তাজুল ইসলাম ঘোড়া প্রতিকে ৬,২০৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী কামরুজ্জামান রতন পেয়েছেন ৫,৮৬৯ ভোট।

৭নং সিঙ্গারবিল ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী মনিরুল ইসলাম ভূইয়া ৯,৪২৯ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী অ্যাডভোকেট ফজলুল হক আনারস প্রতিকে পেয়েছেন ৩,০২১ ভোট।

৮নং বিষ্ণুপুর ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জামাল উদ্দিন চশমা প্রতিকে ৩,৯২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী আওয়ামী লীগের প্রার্থী আল মামুন পেয়েছেন ৩,০০৪ ভোট।

৯নং চরইসলামপুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী দানা মিয়া ভূইয়া ৩,৪৮২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী ফেরদৌস মিয়া আনারস প্রতিকে পেয়েছেন ২,৯১১ ভোট।

১০নং পাহাড়পুর ইউনিয়নে আওয়ামী লীগের প্রার্থী আবুল কালাম ১০,৩৬২ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্ব›দ্বী অলি আহমেদ ঘোড়া প্রতিকে পেয়েছেন ৬,২৬১ ভোট।

এ বিষয়ে উপজেলা নির্বাহি কর্মকর্তা এএইস ইরফান উদ্দিন আহমেদ বলেন, সকাল ৮ টা থেকে বিকাল ৪টা পর্যন্ত ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়, ডিসি, এসপি, সহ জেলার সকল উর্ধতন কর্তপক্ষ ভোট কেন্দ্র পরিদর্শন করেন, সামান্য ত্রæটি বিচ্যুতি ছাড়া শান্তিপূর্ণভাবে ভোট হয়, দায়িত¦্যরত ১৬ জন ম্যাজিট্রেট সার্বক্ষণিক নজরধারি পালন ও কঠোর হস্তে দমন করেন পুলিশ, র‌্যাব, বিজিবি, আনসার সদস্য সহ অন্যান্যরা, এবার নির্বাচনে মহিলা ভোটারের উপস্থিতি ছিল অনেক বেশী, ভোটাররা নির্দ্বিধায় তাদের পছন্দমতো প্রার্থীকে ভোট প্রদান করেতে সকল প্রকার নিরাপত্তা ব্যবস্থা করেছেন, আর এসবের ফলে বিজয়নগরবাসি পেল সুন্দর, নিরপেক্ষ নির্বাচন শুধু তাই নয় নির্বাচন পরবর্তী সহিংসতা যেন না হয় সে জন্য প্রশাসনের সকল লোক সরা রাত কাজ করেছে, বর্তমানেও গোয়েন্দা সদস্যরা কাজ করছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়