সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০১:৩১ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

বাঞ্ছারামপুরে নারীনেত্রী সুচির উদ্যোগে শতাধিক দরিদ্রদের মাঝে চাল বিতরণ

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর উপজেলায় করোনাভাইরাস মোকাবেলায় দরিদ্র ও কর্মহীন শতাধিক মানুষের মাঝে ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের অর্থায়নে চাল বিতরণ করা হয়েছে।

আজ বৃহস্পতিবার ৩০ ডিসেম্বর বিকেলে বাঞ্ছারামপুর উপজেলার দরিকান্দি গ্রামে এসব চাল বিতরণ করা হয়। এসব চাল পেয়ে দরিদ্র ও কর্মহীন মানুষেরা ভীষণ খুশি। ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান এবং জেলা মহিলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক সনি আক্তার সুচির উদ্যোগে জেলা পরিষদের অর্থায়নে এসব চাল বিতরণ করা করা হয়। জেলা পরিষদের ত্রাণ সামগ্রী পেয়ে দরিদ্র ও কর্মহীন মানুষ বেশ খুশি।

এসময় জেলা পরিষদের প্যানেল সনি আক্তার সুচি ব্রাহ্মণবাড়িয়া-৬ বাঞ্ছারামপুর আসনের সংসদ সদস্য ক্যাপ্টেন (অব:) এবি তাজুল ইসলাম ও জেলা পরিষদের চেয়ারম্যান শফিকুল আলমের পরামর্শে তিনি এসব সামগ্রী বিতরণ করেন।

উল্লেখ্য গত এক সপ্তাহে নবীনগর ও বাঞ্ছারামপুর উপজেলার বিভিন্ন এলাকায় ৫৫০ জন দরিদ্র ও কর্মহীন মানুষের মাঝে চাল বিতরণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়