বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৩:৩৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  পৃথক অভিযানে নিষিদ্ধ জল ধ্বংস  ও জরিমানা আদায়। বিজয়নগরে নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও জরিমানা আদায়। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ হাজার পিস ইয়বা সহ বুড়িচংয়ের সেই কামরুল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২০ কেজি গাঁজা সহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার। বিজয়নগরে ব্যবহৃত প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত। বিজয়নগরে ৫২ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজা সহ সেই আবুল খায়ের গ্রেফতার। বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

সরাইলে ফের জিপিএ ৫ পেয়েছে রিয়ন।

সরাইল প্রতিনিধিঃ
মেহরাব আলম রিয়ন আবারো মেধার স্বাক্ষর রেখেছে। এবারের এসএসসি পরীক্ষায় সে পেয়েছে জিপিএ-৫ প্লাস। তার ফলাফলে শিক্ষক-শিক্ষিকা ও সহপাঠীরা সবাই খুশি।

আজ বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, এসএসসির ফলাফল প্রকাশিত হয়। মেহরাব আলম রিয়ন ফলাফলে তার বাবা ও মা খুশি। তার জন্য দোয়া চেয়েছেন তারা।

মেহরাব আলম রিয়ন সে ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার সদর ইউনিয়নের স্বল্পনোগাও (মালিগাও) গ্রামের মোঃ আলমগীর মিয়ার ছেলে।

মেহরাব আলম রিয়ন সরাইল অন্নদা সরকারি উচ্চ বিদ্যালয়ের থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

ছেলের ভালো ফলাফলের জন্য পিতা মোঃ আলমগীর মিয়া কৃতজ্ঞতা জানিয়েছেন শিক্ষক-শিক্ষিকাদের প্রতি।

তিনি জানান,তার একমাত্র ছেলে রিয়ান এর আগে পঞ্চম শ্রেণি ও অষ্টম শ্রেণিতে বৃত্তি পেয়েছিল। সে বরাবরই মেধার স্বাক্ষর রেখে আসছে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়