রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

বিজয়নগরে মৎসজীবীর বসত ঘর আগুনে ভস্মিভূত, ক্ষতিগ্রস্থ পরিবারের পাশে ইউএনও।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউপির নিদারাবাদ গ্রামের মো: আজগর আলী (৫১) এর বাড়িতে ফ্রিজে বিস্ফোরণের মাধ্যমে সৃষ্ট আগুনে এ দুর্ঘটনা ঘটে।

শুক্রবার ৭ জানুয়ারি সন্ধ্যা প্রায় ৭ টায় উপজেলার হরষপুর ইউনিয়নের নিদারাবাদ গ্রামে লোহর নদীর তীরে অবস্থিত সরকারি মোহাজের কলোনীর মো: তৈয়ব আলী ছেলে আজগর আলী (পেশায় মৎসজীবী) এর বসতঘর আগুন লাগে মুহুর্তের মধ্যে আগুনের লেলিহান শিখা তার ঘর ছেয়ে যায়

ভূক্তভেগী ও এলাকাবাসী সূত্রে যানা যায়, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বাসার ফ্রিজে বিস্ফোরণের মাধ্যমে সৃষ্ট আগুনের সূত্রপাত, এতে তার বসত ঘরটি আগুনে ভস্মিভূত হয় সকল আসবাপত্র সহ পুরো ঘর ।

এলাকার সাধারণ জনগণ ও ফয়ার সার্ভিসের সহায়তায় আগুন নিয়ন্ত্রণে আসে।

অগ্নিকান্ডের খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন আসেন উপজেলা নির্বাহি অফিসার এ এইচ ইরফান উদ্দিন আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শাহিনুর জাহান, ইউপি চেয়ারম্যান সারোয়ার রহমান ভূঞা।

উপজেলা নির্বাহি অফিসার জানান, খবর পেয়ে ঘটনার স্থল পরিদর্শন করি এবং ক্ষতিগ্রস্থ পরিবারকে মাননীয় প্রধানমন্ত্রীর আশ্রয়ণ প্রকল্প থেকে ঘর দেয়ার ব্যাপারে খোঁজ খবর করা হবে। উপস্থিত উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মো: আজগর আলীকে নগদ টাকা আর্থিক সহযোগিতা, ২০ কেজি চাল, তেল, চিনি, লবণ, ডাল, সাবান ও অন্যান্য খাদ্যসামগ্রী দেয়া হয়েছে। রাত্রি যাপনের জন্য তার পরিবারকে ৫ টি কম্বল মাননীয় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দেয়া হয়েছে।

এছাড়াও জেলার জেলা প্রশাসকের কাছে ক্ষতিগস্থ পরিবারের জন্য সহযোগিতা চাওয়া হয়েছে, উপজেলা প্রশাসন সকল প্রকারের সহযোগিতা করার বিষয়ে আশ^াস দিয়েছেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়