বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৪:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  পৃথক অভিযানে নিষিদ্ধ জল ধ্বংস  ও জরিমানা আদায়। বিজয়নগরে নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও জরিমানা আদায়। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ হাজার পিস ইয়বা সহ বুড়িচংয়ের সেই কামরুল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২০ কেজি গাঁজা সহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার। বিজয়নগরে ব্যবহৃত প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত। বিজয়নগরে ৫২ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজা সহ সেই আবুল খায়ের গ্রেফতার। বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বিজয়নগরে মদক নির্মূলে জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইলেন নবনিযুক্ত তদন্ত কেন্দ্রের ইনচার্জ।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার পাহাড়পুর ইউপির আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের নবনিযুক্ত ইনচার্জ সামছুল আলম যোগদান করেই নব নির্বাচিত জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গদের নিয়ে এক মতবিনিময় সভার আয়োজন করে।

উপজেলার সীমান্তবর্তী ইউনিয়ন হওয়ায় মাদক চোরাচালান এবং মাদক নির্মূলে উন্মুক্ত আলোচনায় স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতা চাইলেন।

সোমবার ১০ জানুয়ারি বিকেল ৪টায় আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের হল রুমে ইউনিয়নের নবনির্বাচিত প্রতিনিধি সহ সকলকে সাথে এই মতবিনিময়ের আয়োজন করা হয়।

নবনিযুক্ত কেন্দ্রের ইনচার্জ সামসুল আলমের সভাপতিত্বে ও তদন্ত কেন্দ্রের এএসআই আহম্মেদ আলীর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাহাড়পুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান আবুল কালাম আজাদ খন্দকার ও বীর মুক্তিযোদ্ধা কমান্ডার ফুল মিয়া।

আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের নবনিযুক্ত ইনচার্জ সামছুল আলম বলেন, পাহাড়পুর ইউনিয়ন সীমান্তবর্তী এলাকা হিসেবে পরিচিত। এই ইউনিয়নের জনপ্রতিনিধিরা মাদক ও চোরাচালান বন্ধে পুলিশকে সাহায্য করলেই মাদক চোরাচালান বন্ধ করা সম্ভব হবে। পুলিশ জনগণের সেবক জনগণের কল্যাণেই পুলিশ সবসময়ই নিয়োজিত থাকে। আমি নতুন এসেছি। আপনাদের সাহায্য পেলেই এলাকায় চুরি, মাদক বন্ধ করা সহজ হবে। আজকের এই অনুষ্ঠানে সবাই নবনির্বাচিত জনপ্রতিনিধি আপনাদের সাহায্য নিয়ে এলাকাতে সব অপকর্ম বন্ধ করতে চাই। আপনারা সবাই সাহায্যের হাত বাড়িয়ে দিবেন পুলিশকে।

এছাড়াও অন্যানদের মধ্যে উপস্থিত ছিলেন, আউলিয়া বাজার তদন্ত কেন্দ্রের এসআই পঙ্কজ কুমার শাহা, এএসআই মাহাবুব সারুয়ার, বিল্লাল হোসেন সরকার, কনস্টবল আব্দুল মোতালেব, সাইফুল ইসলাম, রুহুল আমীন প্রমুখ।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়