বৃহস্পতিবার, ১৮ অগাস্ট ২০২২, ০৩:৫০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  পৃথক অভিযানে নিষিদ্ধ জল ধ্বংস  ও জরিমানা আদায়। বিজয়নগরে নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও জরিমানা আদায়। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ হাজার পিস ইয়বা সহ বুড়িচংয়ের সেই কামরুল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২০ কেজি গাঁজা সহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার। বিজয়নগরে ব্যবহৃত প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত। বিজয়নগরে ৫২ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজা সহ সেই আবুল খায়ের গ্রেফতার। বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বিজয়নগরে পাইকপাড়া দেশ ও প্রবাসী মানব কল্যাণ সংগঠনের উদ্যোগে কুরআন শরীফ  ও শীতবস্ত্র চাদর বিতরণ।

মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, মানব সেবাই আমাদের মূল লক্ষ্য,এই প্রতিপাদ্যকে সামনে রেখে.

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর ইউপির পাইক পাড়া গ্রামের এক ঝাঁক তরুণ উদ্যোক্তা যাহারা বিভিন্ন শ্রেণি পেশার সাথে, দল-মত নির্বিশেষে সকলে মিলে ” পাইকপাড়া দেশ ও প্রবাসী কল্যাণ সংগঠন” নামে একটি সংগঠন তৈরি করেন।

এটি সম্পূর্ণ অরাজনৈতিক  এবং সামাজিক উন্নয়ন ও সেবামূলক সংগঠন।

এ সংগঠনটির সদস্যবৃন্দ দেশের ক্রান্তিলগ্নে মহামারী করোনা ভাইরাসের আক্রমণের সময়ও যথেষ্ট ভূমিকা রেখেছেন মানবতার সেবায়,এলাকার বহু উন্নয়ন মূলক কাজ,হতদরিদ্র জনগণের পাশে এসে দাঁড়িয়েছেন।

এরই ধারাবাহিকতায় বুধবার ১২ জানুয়ারি বিকেল ৪ টায় পাইকপাড়া মধ্যপাড়া আইডিয়াল মর্ডান স্কুল প্রাঙ্গণে,উক্ত সংগঠনের সদস্য মোঃ রিপন মিয়া সঞ্চালনায় মোঃ তাজুল ইসলাম (মাস্টার) এর সভাপতিত্বে এ বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়।

মাওলানা মোঃ মামুনুল হক এর কেরাত পড়ার মাধ্যমে অনুষ্ঠানের সূচনা হয়,

এ সময় আরো উপস্থিত ছিলেন,সহ-সভাপতি মোঃহুমায়ুন( মাস্টার)  মোঃ রাষ্ট্র মিয়া,  মোঃ আরজু মিয়া।

আরো উপস্থিত ছিলেন,  দুলাল মিয়া, ওবায়দুল্লাহ দুলাল, মোর্শেদ, সানিউল হক, গোলাম জালাল সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

এ সময় কুরআন মুখস্ত পড়ুয়া প্রত্যেক হাফেজদেরকে নূরানী কুরআন শরিফ সহ এই  শীতের হাত থেকে রক্ষা পেতে গায়ে জড়ানো শীতবস্ত্র প্রায় দুই শতাধিক চাদর (সাল) ও কাপড়  বিতরণ করা হয়।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে স্থানীয় মসজিদের ইমাম সাহেবের মোনাজাত পাঠ করেন,এ সময় মুসলিম উম্মাহর শান্তি কামনা এবং উক্ত সংগঠনের সকল সদস্য বৃন্দের সুস্বাস্থ্য কামনা  চাকরি ও ব্যবসায় উন্নতি কামনা করে মোনাজাত সমাপ্ত করা হয়।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়