বুধবার, ১৭ অগাস্ট ২০২২, ০৮:৫২ অপরাহ্ন

খবরের শিরোনাম:
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে  পৃথক অভিযানে নিষিদ্ধ জল ধ্বংস  ও জরিমানা আদায়। বিজয়নগরে নিষিদ্ধ কারেন্ট জাল পুড়িয়ে ধ্বংস ও জরিমানা আদায়। ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে অজ্ঞাতনামা নারীর লাশ উদ্ধার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৪ হাজার পিস ইয়বা সহ বুড়িচংয়ের সেই কামরুল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ২০ কেজি গাঁজা সহ ৩ ব্যবসায়ী গ্রেপ্তার। বিজয়নগরে ব্যবহৃত প্রাইভেটকার সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এসএসসি পরিক্ষার্থী নিহত। বিজয়নগরে ৫২ কেজি গাঁজা সহ একটি প্রাইভেটকার আটক। ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩২ কেজি গাঁজা সহ সেই আবুল খায়ের গ্রেফতার। বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

বিজয়নগরে মাদক সহ ১ জন গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ১ জনকে গ্রেফতার করেছে র‌্যাব ১৪ সিপিসি ৩ ভৈরব ক্যাম্পের সদস্যরা।

সে উপজেলার পহাড়পুর ইউপির চানঁপুর গ্রামের মোঃ আব্দুল জাহেরের ছেলে মোঃ আব্দুল হক (৩৯),

মঙ্গলবার ১১ জানুয়ারি রাত প্রায় ৮.৩০ মিনিটে র‌্যাবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে উপজেলার পাহারপুর ইউপির খাটিংগা এলাকা হতে মাদক সহ মাদক ব্যবসায়ী মোঃ আব্দুল হককে আটক করে। এ সময় তার হেফাজত হতে ৯৭ বোতল ফেন্সিডিল ও মাদক বিক্রয়ের ২৫০০/- উদ্ধার সহ জব্দ করা হয়।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়