মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৬:৪০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:

কসবায় পানিতে ডুবে দুই শিশুর প্রাণহানি।

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলায় পানিতে ডুবে দুই শিশুর প্রাণহানির খবর পাওয়া যায়।

তারা হলেন, নুসাইবা ১৮ মাস, পিতা জুয়েল মিয়া গ্রাম সয়দাবাদ তিনলাখপীর ও সানাউল্লাহ ১৭ মাস পিতা হৃদয় মিয়া, তাহারা উভয়েই সয়দাবাদ গ্রামের বিল্লাল মিয়ার ছেলে এবং মেয়ের ঘরের নাতিন-নাতি।

  সূত্রে জানা যায়, বৃহস্পতিবার ৫ মে বেলা প্রায়  ১ টায়, তিনলাখপীর  সয়দাবাদ গ্রামে মোঃ বিল্লাল মিয়ার বাড়িতে ঈদের সময় বাবার বাড়িতে বেড়াতে অসে তার বিবাহিতা মেয়ে, মেয়ের ঘরে নাতি রয়েছে,

ঈদের আনন্দে বাড়ির বয়োজ্যেষ্ঠরা দুপুরের রান্নাবাড়া নিয়ে বেস্ত সে সুযোগে বিলাল মিয়ার ছেলে ও মেয়ের ঘরের নাতিন ও মেয়ের ঘরের নাতি কোন এক সময় সবার অগোচরে ঘরের পাশে ডুবার পানিতে ডুবে যায়।

তারা দুই জনকে উদ্ধার করে তন্তর হসপিটালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন, এবং উভয় লাশ দিনের আলোতে দাফন সম্পন্ন করে ফেলে।

থানার পুলিশের এসআই ইমরান আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পানিতে ডুবে দুই বাচ্চা মৃত্যুর ঘটনা শুনেছি কিন্তু মৃতের পরিবারের পক্ষ থেকে পুলিশকে কোন প্রকার অবগত করা হয়নি , সামাজিক যোগাযোগ মাধ্যমে খবর জানতে পেরে নিহতের বাড়িতে উপস্থিত হয়ে তাদের নাম ঠিকানা সংগ্রহ করেছি এবং কিভাবে মারা গেছে তাও জানতে পেরেছি,

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়