শুক্রবার, ০১ Jul ২০২২, ০১:৪৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে সেই কুখ্যাত প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার। বিজয়নগরে প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, চেষ্টা অভিযোগে মামলা। বিজয়নগরের বুধন্তী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ নম্বর বিহীন সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ । ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় বহুগুণী তালশাঁস বিক্রির ধুম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেল আরোহী নিহত। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে ১০০ টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত।

বিজয়নগরে মাদক সহ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলায় শীর্ষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে সহকারী কমিশনার (ভূমি) ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া।

গ্রেফতারকৃত কুখ্যাত মাদক ব্যবসায়ী উপজেলার পাহাড়পুর ইউপির মুকন্দপুর গ্রামের মৃত ফিরোজ মিয়ার ছেলে মো: সালাম ওরফে শাহালম (৪৫)।

পলাতক কুখ্যাত মাদক ব্যবসায়ী উপজেলার পাহাড়পুর ইউপির জলিলপুর গ্রামের মো: ফরিদ মিয়ার ছেলে মো: শানু মিয়া (৩৩)।

সোমবার ১৬ মে সহকারী কমিশনার (ভূমি) রাবেয়া আসফার সায়মা ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, ব্রাহ্মণবাড়িয়া‘র সহকারী পরিচালক এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে টাস্কফোর্স অভিযান পরিচালনা করে উপজেলার পাহাড়পুর ইউপির জলিলপুর গ্রামস্থ ১নং আসামী মো: সালাম ওরফে শাহালম এর দখলীয় পূর্ব ভিটি পশ্চিম দুয়ারী চার কক্ষ বিশিষ্ট একতলা দালান বসতঘরের বারান্দায় রক্ষিত মোটর সাইকেল ও বসতঘরের সামনে অবস্থিত আঙিনার পশ্চিম পাশের্^ রক্ষিত সি.এন.জি চালিত অটোরিক্সা তল্লাশী করে ৩২০০ পিস ইয়াবা, ৬ কেজি গাঁজা, ১টি সি.এন.জি, ১টি মোটরসাইকেল, ৩টি মোবাইল ও নগদ অর্থ ৫০,০০০ টাকাসহ কুখ্যাত মাদক ব্যবসায়ী সালাম ওরফে শাহালমকে গ্রেফতার করা হয় এবং এ ঘটনায় আরো এক কুখ্যাত মাদক ব্যবসায়ী শানু মিয়া পলাতক রয়েছে।

উল্লিখিত আসামীদের বিরুদ্ধে বিজয়নগর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়