শুক্রবার, ০১ Jul ২০২২, ০২:৩৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে সেই কুখ্যাত প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার। বিজয়নগরে প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, চেষ্টা অভিযোগে মামলা। বিজয়নগরের বুধন্তী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ নম্বর বিহীন সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ । ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় বহুগুণী তালশাঁস বিক্রির ধুম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেল আরোহী নিহত। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে ১০০ টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত।

বিজয়নগরে ট্রাফিক ব্যবস্থাপনা ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধ সংক্রান্তে মতবিনিময় সভা।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ট্রাফিক ব্যবস্থাপনা ও সড়ক দুর্ঘটনা প্রতিরোধ সংক্রান্তে বিভিন্ন গাড়ির ড্রাইভার, মালিক ও পথচারীদের নিয়ে মতবিনিময় সভার আয়োজন করেছে খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ। 

বুধবার ১৮ মে বেলা  ১১.৩০ মিনিটে উপজেলার বুধন্তী ইউপির সাতবর্গ বাস স্ট্যান্ডে ঢাকা – সিলেট মহাসড়কের পাশে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

সভায় খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ ওসি সুখেন্দু বসু, ট্রাফিক ব্যবস্থাপনা ও সড়ক দুর্ঘটনার প্রতিরোধে ড্রাইভার পথচারীদের করণীয় ও রাস্তা পারাপারে বিস্তারিত আলোচনা করেন ।

এ সময় সড়ক দুর্ঘনটনার অন্যতম প্রধান কারণ সম্পর্কে বিশদ আলোচনা করেন, আঁকাবাঁকা রাস্তায় দ্রুত গতিতে যানবাহন চলাচল দুর্ঘটনার অন্যতম কারণ হিসেবে চিহ্নিত করে, চালকদের অবশ্যই ওভারটেকিং ও ওভারস্পীড থেকে বিরত থাকতে, দুর্ঘটনা এড়াতে রাস্তার মাঝপথে যাত্রী  ওঠানো – উঠানো, বাসের ছাদে যাত্রী ওঠানো, যথেচ্ছায় ওভারটেকিং থেকে বিরত থাকতে অনুরোধ করেন।

যাত্রীদের উদ্দেশ্যে রাস্তা পারাপার, যানবাহন ভ্রমণের সময় সতর্ক থাকতে,অপরিচিত লোকের দেয়া খাবার গ্রহণ না করতে, অবৈধ গাড়ীর যাত্রী হওয়া থেকে বিরত অনুরোধ করেন।

তিনি আরও বলেন, সড়ক পারাপারের সময় ডান বাম লক্ষ্য না রেখে রাস্তা পারাপার সড়ক দুর্ঘটনার আরেকটি অন্যতম কারণ, এ দুর্ঘটনার হাত থেকে রেহাই পেতে এর করণীয় সম্পর্কে এবং ট্রাফিক ব্যবস্থাপনা সম্পর্কে ড্রাইভার এবং পথচারীদের সচেতন করার লক্ষ্যে বিশদ আলোচনা করেন।

সবশেষে তিনি জানান এ ধরনের ক্যাম্পেইন ভবিষ্যতেও চলমান থাকবে এবং সড়ক দুর্ঘটনা রোধে আমাদের এই প্রচেষ্টা অব্যাহত থাকবে।

উক্ত মতবিনিময় সভায় খাঁটিহাতা হাইওয়ে থানার এএস আই আরিফুল আলম খান, এ এসআই হেলাল, কং/ উমর ফারুক,কং/মাজেদুল,কং/শাহজ্জাত,কং/রোমন এবং মাধবপুর সিএনজি স্ট্যান্ডের প্রচার সম্পাদক আওয়ালসহ বিভিন্ন গাড়ি মালিক, ড্রাইভার, ও পথচারীরা উপস্থিত ছিলেন।

গাড়ির যাত্রী

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়