বৃহস্পতিবার, ৩০ Jun ২০২২, ০৮:০৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে সেই কুখ্যাত প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার। বিজয়নগরে প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, চেষ্টা অভিযোগে মামলা। বিজয়নগরের বুধন্তী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ নম্বর বিহীন সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ । ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় বহুগুণী তালশাঁস বিক্রির ধুম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেল আরোহী নিহত। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে ১০০ টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত।

বিজয়নগরে অবৈধ কারেন্ট জাল জব্দ, উন্মুক্ত স্থানে পুড়িয়ে বিনষ্ট।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর  উপজেলায় দেশীয় প্রজাতির মাছ রক্ষায় নদী ও খালে অভিযান পরিচালনা করে বিপুল পরিমান কারেন্ট জাল ও চায়না দুয়ারী জাল জব্দ করেছে উপজেলা মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান।

বুধবার ১ জুন  ভোর ৬.৩০ থেকে অভিযান শুরু করে থেকে সকাল ১১ টা পর্যন্ত এ অভিযান পরিচালনা করা হয়।

এ বিষয়ে উপজেলা মৎস্য কর্মকর্তা মনিরুজ্জামান জানান, উপজেলার চান্দুরা ইউনিয়ন এর সাপোটিয়া বিলে এবং তিতাস নদীতে থানা পুলিশের সহায়তায় ভোর সাড়ে ৬ থেকে অভিযানের পরিচালনা করে প্রায় ১০ হাজার মিটার কারেন্ট জাল ও ৩০ টি চায়না দুয়ারী জাল জব্দ করা হয় , এসকল জাল জব্দ সময় জালের মালিককে পাওয়া যায়নি , জালের আনুমানিক বাজার মূল্য প্রায় ১ লক্ষ ২০ হাজার টাকা।দেশীয় প্রজাতির মাছ রক্ষায় এসব অবৈধ জাল বিক্রি ও ব্যবহার সম্পুর্ণ নিষিদ্ধ, এ সকল জাল ব্যবহার ও বিক্রির বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

দুপুরে উন্মুক্ত স্থানে ঐসকল জব্দকৃত অবৈধ জাল ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে আগুনে পুড়িয়ে বিনষ্ট করা হয়। 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়