শুক্রবার, ০১ Jul ২০২২, ০১:১৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে সেই কুখ্যাত প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণকারী গ্রেফতার। বিজয়নগরে প্রতিবন্ধী ৩য় শ্রেণীর ছাত্রী ধর্ষণ, চেষ্টা অভিযোগে মামলা। বিজয়নগরের বুধন্তী ইউনিয়ন ওয়ার্ড আওয়ামীলীগের কর্মীসভা অনুষ্ঠিত। ব্রাহ্মণবাড়িয়ায় গাঁজাসহ নম্বর বিহীন সিএনজি জব্দ করেছে হাইওয়ে পুলিশ । ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় বহুগুণী তালশাঁস বিক্রির ধুম। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে মাদক ব্যবসায়ীও সেবনকারী ৫ জন গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে সড়ক দুঘর্টনায় মোটরসাইকেল আরোহী নিহত। ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরে ১০০ টি প্রাথমিক বিদ্যালয়ে স্টুডেন্ট কাউন্সিল নির্বাচন অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত খুন, অস্ত্র ও মাদক ব্যবসায়ী সেই জুয়েল গ্রেফতার।

 

ব্রাহ্মণবাড়িয়ার কুখ্যাত অস্ত্র ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪- সিপিসি ৩ এর ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতার জুয়েল মিয়া (৩০) জেলার কসবা উপজেলার উত্তর চকবস্তা গ্রামের মরহুম আবুল বাশারের ছেলে।
রোববার ১২ জুন দুপুরে র‌্যাব ভৈরব ক্যাম্প থেকে গণমাধ্যম কর্মীদের কাছে পাঠানো প্রেসবিজ্ঞপ্তিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

র‌্যাব-১৪-এর ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের দিক নির্দেশনায়, গোপন সংবাদের ভিক্তিতে ১১ জুন শনিবার বিকেলে কুমিল্লা জেলার কান্দিরপাড় এলাকায় ভাড়া বাসা থেকে অস্ত্র ব্যবসায়ী জুয়েলকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত জুয়েলের স্বীকারোক্তি মতে শনিবার গভীর রাতে তার চকবস্তা গ্রামের তার নিজ ঘর থেকে একটি বিদেশী রিভালবার, ২ রাউন্ড গুলি এবং ৬০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া, কুমিল্লা, নারায়নগঞ্জ, বরিশালসহ দেশের বিভিন্ন জেলায় ১৫টি হত্যা ও মাদক মামলা রয়েছে। সে ৫টি মামলার গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামি।

এ ঘটনায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়।

 

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়