শুক্রবার, ২৬ মে ২০২৩, ০৮:৪৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

আখাউড়ায় পূর্ব শত্রুতার তার জেরে সোহেলের স্বপ্ন মিশিয়ে দিল পানিতে,৬ লক্ষ টাকার ক্ষতির অভিযোগ।

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় মাছের সাথে শত্রæতা, পূর্ব শত্রুতার জেরে সোহেলের স্বপ্ন মিশিয়ে দিল পানিতে ৬ লক্ষ টাকার ক্ষতির অভিযোগ।
পূর্ব শত্রুতার জের ধরে এক মৎস্য চাষীর পুকুরের মাছ চুরি করে নিয়ে যায় এবং চুরি শেষে পুকুরের পাড় কেটে কানায় কানায় পানিতে পূর্ণ খালের মাছ ছেড়ে দেয় এতে প্রায় ছয় লাখ টাকার ক্ষতি হয়েছে বলে দাবি সোহেল আহমেদের,
এ ঘটনায় সোহেল আহমেদ বাদী হয়ে ৩ জনকে আসামি করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।
আসামিরা হলেন, ১/ রিপন, পিতা-সুলতান আহমদ,২/ শান্ত পিতা-রিপন ৩/ রাজিব পিতা মুখলেছ মিয়া,উভয় জেলার আখউড়া পৌরসভার ভবানীপুর গ্রামের।
অভিযোগ সূত্রে জানাযায়, গত সোমবার ১৮ জুলাই রাত প্রায় ২:৩০ মিনিটে মোগড়া ইউনিয়নের ভবানীপুর গ্রামে এ ঘটনা ঘটে। গত দুই মাস আগে সুলতান আহম্মেদের ছেলে বাদী সোহেল আহাম্মেদ তার বাড়ির পাশের একটি পুকুরে বিভিন্ন জাতের মাছ ছাড়েন। যতাযত ব্যবস্থায় এই বন্যায় ও তার পুকুরের কোন ক্ষতি হয়নি এর পেছনে তার অনেক টাকা ব্যায়। বেশী লাভের আশায় নিজে অভাবে থেকেও মাছের যতেœর কোন অবহেলা করেনি, প্রতিটি মাছের ওজন প্র্রায় এক কেজি ওজনের আর কয়েক দিন পরই মাছ বিক্রি শুরু হবে, সব মিলিয়ে পুকুরে মাছ প্রায় ছয় লাখ টাকার বিক্রির আশা। আসবে পকেটে কড়ি। এমনই অবস্থায় পূর্ব শত্রæতার জেরে সোহেলের স্বপ্ন মিশিয়ে দিল পানিতে।
পূর্ব শশত্রুতার মূল কারণ সোহেল আহমেদ উল্লেখ করেন,
গত বছরের ডিসেম্বর মাসে আসামি রিপনের বাবার চিকিৎসার প্রয়োজনে ২ কানি নাল জমি বিক্রির সিদ্ধান্ত নেয় তার মা-বাবা। সোহেল আহমদ নগদ টাকার বিনিময়ে সাফ কাবলা দলিল মূলে ঐ জমি ক্রয় করে। দাম প্রয়োজনের তুলনায় কম হয়েছে, তাই বাড়তি আরো এক লক্ষ টাকা দাবী করে রিপন, কিন্তু বাদি সোহেল আহমেদ টাকা দিতে অস্বীকার করায় ক্ষিপ্ত হয়ে বিভিন্ন হুমকি দেয় পূর্ব-পরিকল্পিত ভাবে এই কাজ করে।
সোহেল আহমেদের মা নুরজাহান বেগম জানান, ভোর অনুমান সাড়ে ৪ নামাজ আদায় করার জন্য ঘুম থেকে উঠে পুকুর পাড়ে টয়লেটে যান তখন আসামিদেরকে পুকুরের পশ্চিম পড়ের মাটি কাটতে দেখতে পেয়ে চিৎকার দিলে তৎক্ষনাৎ আসামিরা পালিয়ে যেতে থাকে, সাক্ষীগণ ছুটে এস তা দেখতে পায়।
পুকুরের মাছ চুরি ও পুকুর পাড় কেটে মাছ ছেড়ে দেওয়ার অভিযোগ অস্বীকার করে অভিযুক্ত রিপন মিয়া জানান, ঘটনার দিন তিনি গ্রামের বাহিরে ছিলেন।
এ বিষয়ে আখাউড়া থানার এসআই মো: নিয়ামুল হুসাইন জানান, পুকুরের মাছ চুরির একটা অভিযোগ পেয়েছি। তদস্তে ঘটনার সত্যতা পাওয়া গেলে উপযুক্ত আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়