শনিবার, ২৭ মে ২০২৩, ১২:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

সরাইলে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই, আন্ত:জেলা ডাকাত সেই গাফ্ফার গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার জেলার সরাইল উপজেলায়, ডিবি পরিচয়ে ছিনতাইকারীও আন্ত:জেলা ডাকাত দলের অন্যতম সদস্য দুর্র্ধষ সেই গাফ্ফারকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে সরাইল থানা পুলিশ।
গ্রেফতারকৃত গাফ্ফার (৩৮) জেলা সদর উপজেলার খাটিহাতা গ্রামের মৃত- আব্দুল কাদিরের ছেলে।
সোমবার ১৮ জুলাই রাত অনুমান সাড়ে ১২ পূর্ব কুট্টাপাড়া মোড়স্থ ঢাকা-সিলেট মহাসড়কের উপর জনৈক মো: সুমন মিয়া (৩২), পিতা- মৃত মিলন, গ্রাম- হাটুভাঙ্গা, থানা- রায়পুরা, জেলা- নরসিংদী ১৩ জন বন্ধুবান্ধব সরাইল থানাধীন শাহবাজপুর হইতে চা-খেয়ে ফেরার পথে সরাইল বিশ্বরোড মোড়ে আসার পর
ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশ্বরোড কেন্দ্রীক আন্ত:জেলা ছিনতাইকারী ও ডাকাত চক্রের খপ্পরে পড়ে অস্ত্রের মাধ্যমে ভীতি প্রদর্শন করত: ডিবি পুলিশ পরিচয়ে মারধর করিয়া ১৩ জনের নিকট হইতে মোবাইল ফোন, নগদ টাকা, স্বর্ণের চেইন, ১৩ টি মোবাইলসহ সর্বমোট ৪,২৬,৭০০/= টাকার মালামাল ছিনিয়ে নিয়ে যায়।
উক্ত মো: সুমন মিয়ার লিখিত অভিযোগ সরাইল থানা পুলিশ প্রাপ্ত হওয়ার পর সরাইল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেনর নেতৃতে এসআই(নিরস্ত্র)/মোঃ জয়নাল আবেদীন, এএসআই(নিরস্ত্র)/মোঃ রুবেল আখন সঙ্গীয় ফোর্সসহ বাদী ও ছিনতাই’র কবলে পড়া অন্যান্যদের সহায়তায় তাদের বর্ণনামতে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ও অন্যান্য ছবি দেখিয়ে ও মোডাস অপারেন্ডি মোতাবেক স্থানীয়ভাবে তদন্ত করে বাদী সাক্ষীদের সনাক্ত মতে দুর্র্ধষ এই অপরাধী চক্রের একাধীক সদস্যকে চিহ্নিত করতে সক্ষম হয়।
বাদীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিশ্বরোড কেন্দ্রিক ছিনতাইকারী ও ডাকাত চক্রের বিরুদ্ধে অভিযান পরিচালনা করিয়া আন্ত:জেলা ছিনতাইকারী ও ডাকাত চক্রের অন্যতম মূলহোতা ও উক্ত মামলার অন্যতম আসামি গাফ্ফার মিয়া (৩৮) গ্রেফতার করিতে সক্ষম হয়।
এ বিষয়ে সরাইল থানার অফিসার ইনচার্জ মো: আসলাম হোসেনর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া সদর থানা ও সরাইল থানায় একাধিক মামলা রহিয়াছে। ঘটনায় জড়িত অন্যান্য আসামিদের গ্রেফতারের প্রচেষ্টা অব্যাহত আছে। গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়