সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

বিজয়নগরে যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় যুবদলের উদ্যোগে বিক্ষোভ মিছিলের আয়োজন করা হয়।

বৃহস্পতিবার ৪ আগস্ট  উপজেলা যুবদলের আহ্বায়ক আইয়ুব খান  এবং যুগ্ন আহবায়ক মিয়া ইয়ার মোহাম্মদ খালেদ  রাসেল এর নেতৃত্বে, উপজেলার হরষপুর ইউনিয়নের হরষপুর বাজার এলাকায় যুবদলের নেতৃবৃন্দরা  বিক্ষোভ মিছিল করেন।

উক্ত মিছিলের নেতা এবং কর্মীরা বিভিন্ন স্লোগানে মুখরিত করে বিশেষ করে আমার ভাই মরলে কেন এর জবাব চেয়ে মিছিল স্বর্গরম রাখে।
এ সময়  উপজেলা যুবদলের অন্যান্যরা উপস্থিত বক্তব্য রাখেন।

উল্লেখ্য, ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুর আলম  বিদ্যুতের লোডশেডিং, দ্রব্যমূলের উর্ধ্বগতি এবং জ্বালানি খাতের অব্যবস্থাপনার প্রতিবাদে কর্মসূচি পালনকালে পুলিশের সঙ্গে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষে পুলিশের ছুঁড়ে দেয়া স্প্রিন্টার গুরুতর আহত হয়ে মৃত্যু বরণ করেন।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়