রবিবার, ০৪ Jun ২০২৩, ১০:১৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

বিজয়নগরে ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন,১/ হৃদয় (২৪),পিতা-মলাই মিয়া গ্রাম-কেশবপুর(নজির মেম্বারের বাড়ি) ২/ ইয়াছিন মিয়া(২১) পিতা-কাশেম মিয়ামগ্রাম-বক্তারমুড়া(রজব আলীর ভাগিনা) উভয় থানা বিজয়নগর, জেলা ব্রাহ্মণবাড়িয়া।

শুক্রবার ৫ আগষ্ট রাত সাড়ে ৯ টায় অফিসার ইনচার্জ রাজু আহমেদের দিক নির্দেশনায় এসআই আ: ছাত্তার সরকারের নেতৃতে¦ অফিসার এসআই জি এম কাদের,এস আই শরীফুল ইসলাম সঙ্গীয় ফোর্স সহ গোপন সংবাদের ভিত্তিতে থানাধীন চান্দুরা ইউপির ইব্রাহিমপুরস্ত চান্দুরা বাসষ্টেন্ড সংলগ্ন জিলানী ফিলিং স্টেশনের উত্তর পূর্বকোণে ঢাকা-সিলেট মহাসড়কে সিএনজি চালিত অটোরিক্সায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

সিএনজি চালিত অটোরিক্সা তল্লাশি করে গ্রেফতারকৃতদের হেফাজতে থাকা ২ টি স্কুলবেগ তল্লাশি করে স্কছটেপে মোড়ানো প্রতিটি ৬ কেজি গাঁজার পোটলা মোট ১২ কেজি উদ্ধার পূর্বক জব্দ করে তাদেরকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ রাজু আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতাকৃতদের বিরুদ্ধে প্রচলিত মাদক আইনে মামলা কারা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়