শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৫:৫৬ অপরাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে পৃথক অভিযানে মাদক সহ ৩ ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিজয়নগর উপজেলায় পৃথক অভিযান পরিচালনা করে মাদক সহ ৩ ব্যবসায়ীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে থানা পুলিশ।

১৭ আগষ্ট বুধবার বেলা প্রায় ২ টায় জেলা পুলিশ সুপার আনিছুর রহমানের দিক নির্দেশনায় অফিসার ইনচার্জ রাজু আহমেদের সার্বিক তত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে এএসআই ওয়াদুদ, সঙ্গীয় ফোর্স সহ উপজেলার ইছাপুরা ইউপির ফুলবাড়িয়া সাকিনস্থ সিঙ্গারবিল টু চান্দুরা সড়ক সংলগ্ন তারা মিয়ার বাড়ির দক্ষিণ-পূর্ব কোনে অভিযান চালিয়ে ১/ মো: আলআমিন (৩০) পিতা,সাজ্জাত আলী সাং- আনারপুর, ইউপি গুনিয়ারপাড়,থানা মতলব, জেলা চান্দপুর,২/ খাইরুল ভূইয়া (২৫),পিতা নাছির উদ্দীন ভূইয়া,সাং-আদমপুর, ইউপি-পত্তন, থানা বিজয়নগর জেলা ব্রাহ্মণবাড়িয়া, তাদেরকে আটক করে, তাদের হেফাজতে থাকা বেগের ভিতর খাকী স্কছটেপে মোড়ানো ২ টি পুটলিতে মোট ৩০ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করে আদেরকে গ্রেফতার করা হয়।
এবং বিকাল ৩ টায় গোপন সংবাদের ভিত্তিতে এসআই আব্দুর রশীদ ও এএসআই সৈয়দ নাছির উদ্দিন সঙ্গীয় ফোর্স সহ অভিযান পরিচালনা করে, উপজেলার চান্দুরা ইউপির আমতলী বাজারে গ্রামীণ ব্যাংকের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে, ¯^পন মিয়া পিতা মৃত শাহ আলম সাং-ফুলবাড়িয়া,পত্তন থানা-বিজয়নগর জেলা- ব্রাহ্মণবাড়িয়াকে আটক করে। এসময় তার হেফাজত হতে ৪ কেজি গাঁজা উদ্ধার পূর্বক জব্দ করে তাকে গ্রেফতার করা হয়।

এ বিষয়ে বিজয়নগর থনার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজু আহমেদ জানান, পৃথক অভিযানে মোট ৩৪ কেজি গাঁজা জব্দ করা হয়, উল্লেখিত আসামির বিরূদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়