শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৪৮ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পুকুর থেকে আমিন নামের এক যুবকে লাশ উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া‌ জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ দৌলতপাড়া এলাকার মালেক মিয়ার  পুকুর থেকে আমিন মিয়ার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ।
নিহত আমিন মিয়া (৩৭) উপজেলার কালিকচ্ছ ইউপির চাকশার গ্রামের হাবিব উল্লাহর ছেলে।
রবিবার ২৮ আগস্ট সকাল ৮ টায় চাকশার দৌলত পাড়া এই এলাকায় মালেক মিয়ার  পুকুর থেকে 
আমিন মিয়ার লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, সকালবেলা ছোট ছোট বাচ্চারা লাশ পুকুরে ভাসতে দেখে পুকুরের মালিককে অবগত করে এবং পুকুরের মালিক স্থানীয় চেয়ারম্যানকে জানালে  চেয়ারম্যান পুলিশে খবর দিলে খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে ।
গত শুক্রবার থেকে আমিন নিখোঁজ তার কোন খোঁজ পাওয়া যাচ্ছিল না, নিহত আমিনের দুটি সন্তান বৃষ্টি ও চাঁদনী রয়েছে, কিন্তু সে কোন কাজ করত না, আয় শুন্য আমিন হতাশাগ্রস্থ অবস্থায় নেশাগ্রস্ত হয়ে এদিক সেদিক ঘোরাফেরা করতো। বেশ কয়েকবার তাকে নেশাগ্রস্ত অবস্থায় খাল সহ বিভিন্ন জায়গায় পড়ে থাকতে দেখে স্থানীয়রা বাড়িতে পৌঁছে দিত।
এ বিষয়ে সরাইল থানার সার্কেল মো: আনিসুর রহমান বলেন, প্রাথমিকভাবে আমিনের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি, তার পরিবারের দাবি সে নেশাগ্রস্ত, অতিরিক্ত নেশার কারণে তার মৃত্যু হয়ে থাকতে পারে, লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য জেলা সদর হাসপাতাল প্রেরণ করা হয়েছে। পোস্টমটেমের রিপোর্টে তার মৃত্যুর আসল কারণ জানা যাবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়