রবিবার, ০২ অক্টোবর ২০২২, ০৪:৪১ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় ২ নারী মাদক কারবারি গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে ৪৭ বোতল ভারতীয় ফেনসিডিলসহ রোজিনা আক্তার (২৫) ও হাছিনা বেগম (৪০) নামে ২ নারী মাদক কারবারিকে গ্রেফতার করেছে ব্রাহ্মণবাড়িয়ার খাঁটিহাতা হাইওয়ে থানার পুলিশ।

১৬ সেপ্টেম্বর, শুক্রবার দুপুরে ঢাকা- সিলেট মহাসড়কের উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া মোড় থেকে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- রোজিনা আক্তার (২৫) কিশোরগঞ্জ জেলার ভৈরব উপজেলার পঞ্চবটি গ্রামের মৃত খোরশেদ মিয়া মেয়ে ও একই উপজেলার পঞ্চবটি গ্রামের ৩ নং ওয়ার্ডের জাকির হোসেনের স্ত্রী হাছিনা বেগম (৪০)।

জানা গেছে, হাইওয়ে পুলিশ সিলেট রিজিয়নের পুলিশ সুপারের দিক নির্দেশনায় খাটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসুর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ফোর্সের সহায়তায় মাদক বিরোধী অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে সরাইল থানাধীন ঢাকা- সিলেট মহাসড়কের কুট্টপাড়া মোড় হইতে রোজিনা আক্তার (২৫) নিকট হইতে বডিতে অভিনব কায়দায় রক্ষিত ২৫ টা মাদকদ্রব্য ফেনসিডিল এবং হাছিনা (৪০) এর হেফাজত হইতে ২২ বোতল মাদকদ্রব্য ফেনসিডিল উদ্ধার করা হয়। উদ্ধাকৃত সর্বমোট ফেনসিডিল পরিমাণ ৪৭ বোতল ।

সরাইল খাঁটিহাতা হাইওয়ে থানার অফিসার ইনচার্জ সুখেন্দু বসু ঘটনার সত্যতা নিশ্চিত করে গণমাধ্যমকে বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা অজু করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়