শনিবার, ০১ অক্টোবর ২০২২, ০৮:৪৩ অপরাহ্ন

ব্রাহ্মনবাড়িয়ার কসবায় পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মনবাড়িয়া জেলার কসবা উপজেলায় পৃথক অভিযানে ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

রবিবার ১৮ সেপ্টেম্বর রাত ৩ টায় উপজেলা নির্বাহী অফিসার, কসবা ব্রাহ্মণবাড়িয়া, অফিসার ইনচার্জ কসবা থানা ও সহকারী পরিচালক মাদকদ্রব্য অধিদপ্তর, ব্রাহ্মণবাড়িয়া এর টাস্কফোর্সের যৌথ অভিযানে গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানাধীন বায়েক ইউপিস্থ বায়েক ইউনিয়ন পরিষদের পশ্চিম পাশে খোলা জায়গায় দাড়ানো আসামিদের দখলীয় সিনথেটিক বস্তা তল্লাশি করে ৩৮ কেজি গাঁজা উদ্ধারসহ আসামিদেরকে গ্রেফতার করা হয়।

আসামিরা হলেন ১। কামরুল (২৫), পিতা-হাসান মিয়া, সাং-সাগরতলা, ২। মোঃ রফিকুল ইসলাম প্রকাশ দুলাল (২২), পিতা-মোঃ রাজ্জাক মিয়া, সাং-গৌরাঙ্গলা, ৩। মোঃ মেহেদী হাসান ফোরকান (২৩), পিতা-মোঃ কবির হাসান, সাং-মাদলা, সর্ব থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়া।

একই তারিখে বিকেল ৩ টায় কসবা থানার অফিসার ইনচার্জ এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার এসআই/আনিসুজ্জামান, এএসআই/মো: আবদুজ জাহের সঙ্গীয় ফোর্সসহ থানাধীন কসবা পৌরসভাস্থ ৮নং ওয়ার্ড মরাপুকুরপাড় হেলাল মাস্টারের বাড়ীর সামনে পাকা রাস্তার উপর মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে আসামি মো: ইসমাইল হোসেন (৩২), পিতা-আবুল খায়ের, সাং-দক্ষিণ কসবা, থানা-কসবা, জেলা-ব্রাহ্মণবাড়িয়ারকে গ্রেফতার করা হয়।

এ সময় তার দখল ও হেফাজত হইতে  ৬ কেজি গাঁজা  উদ্ধার পূর্বক জব্দ করা হয়।

এ বিষয়ে কসবা থানার অফিসার ইনচার্জ মহিউদ্দিন পিপিএম জানান আসামিদের বিরুদ্ধে কসবা থানার মাদক আইনে নিয়মিত মামলা রুজু  করে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো জানান এ ধরনের মাদক উদ্ধার অভিযান অব্যাহত থাকবে।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়