রবিবার, ০৪ Jun ২০২৩, ১০:২৮ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরের ইউএনও এর বিরুদ্ধে চুরি,ছিনতাইয়ের অভিযোগে কোর্টে মামলা। বিজয়নগরে ভ্রাম্যমান আদালতে ব্যাটারি জব্দ ও কারাদণ্ড প্রদান। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরের বুধন্তি ইউপিতে যুবদলের ওয়ার্ড কমিটি গঠন। বিজয়নগরে মাদকসহ সেই শিবলু গ্রেফতার। বিজয়নগরে গাঁজা সহ ১ জন গ্রেফতার,মাইক্রোবাস জব্দ। বিজয়নগরে মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় পার্টি ও অঙ্গসংগঠন নেতৃবৃন্দের পুষ্পার্ঘ অর্পণ। ইসলামপুর আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের নবনির্মিত চতুর্থ তলা ভবনের উদ্বোধন ও নবীন বরণ। বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় ৩৬ কেজি গাঁজা উদ্ধার।

ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায় ৩৬ কেজি গাঁজা উদ্ধার করেছে থানা পুলিশ।

পলাতক আসামি রিপন (২৪),পিতা-ওহাব মিয়া, মাতা- মারুফা বেগম, গ্রাম- কালিকাপুর,থানা-কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

রবিবার ২৫ সেপ্টেম্বর রাত সাড়ে ৭ টায় কসবা সার্কেল মো: কামরুল হাসানের দিকনির্দেশনায় এবং কসবা থানার অফিসার ইনচার্জ মো: মহিউদ্দিন পিপিএম এর নেতৃত্বে এসআই মো: আমান উল্লাহ আমান সঙ্গীয় অফিসার এএসআই মাসুদ সরকার এবং ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে কসবা থানাধীন কসবার পৌরসবাস্থ ৮ নং ওয়ার্ড কালিকাপুর ধর্মসাগরের উত্তরপাড় প্রবাসী তাজুল ইসলাম এর তালাবদ্ধ বাউন্ডারির ভিতরে ফাঁকা বাড়িতে অভিযান পরিচালনা করে তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে উল্লেখিত আসামি বাড়ির আঙ্গিনায় ২ টি পাটের বস্তা রেখে দৗড়ে পালিয়ে যায়,

আসামি কর্তৃক মজুদকৃত ২ টি পাটের বস্তায় মোট ১৮ প্যাকেট গাঁজা যাহার প্রতিটি প্যাকেট ২ কেজি করিয়া সর্বমোট ওজন ৩৬ কেজি গাঁজা জব্দ তালিকা মূলে জব্দ করা হয়।

এ বিষয়ে কসবা থানার অফিসার ইনচার্জ মো: মহিউদ্দিন পিপিএম বলেন উদ্ধার সংক্রান্তে মামলা রুজ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়