সোমবার, ২৮ নভেম্বর ২০২২, ০৬:১৯ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃত আসামিরা হলেন, ১। ইমন মিয়া (৩৪), পিতা-মৃত চান্দু মিয়া, সাং-মহেষপুর, থানা-বিজয়নগর ২। মো: বুলবুল মিয়া (২১), পিতা- নুর ইসলাম, সাং-সরকারপাড়া, থানা-সদর, জেলা- ব্রাাহ্মণবাড়িয়া।

সোমবার ২৪ অক্টোবর রাত ৩ টায় র‌্যবের একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জেলার বিজয়নগর থানাধীন বিষ্ণুপুর ইউপির মহেশপুর মধ্যপাড়া সাকিনস্থ চান্দু মিয়ার বাড়ির চান্দু মিয়ার পুত্র আমিনের পূর্বমুখী টিনসেট কাচারি ঘরের ভিতর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ীদেরকে আটক করে।


এসময় ধৃত আসামিদের দখলে থাকা ৩ টি প্লাস্টিকের সাদা বস্তা তল্লাশি করে ৩২ কেজি মাদকদ্রব্য গাঁজা উদ্ধার করে জব্দ করে তাদেরকে গ্রেফতার করা হয়।

ধৃত আসামিদ্বয় দীর্ঘদিন যাবৎ ব্রাহ্মণবাড়িয়া জেলার সীমান্তবর্তী এলাকা হতে চোরাচালানের মাধ্যমে গাঁজা দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়