শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৮:১৬ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ ।

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্পের সদস্যরা।

গ্রেফতারকৃতরা হলেন, ১। আমানত হুসাইন (৫২), পিতা- মোঃ জামান, মাতা- ছালিয়া খাতুন, ঠিকানা- ২বি/আইচ/২৮, ডা: এম. এন. চ্যাটার্জী সরণী, নারকেলডাঙ্গা, কলকাতা, ২। আকিল আহমেদ (৪৫), পিতা- মৃত শাহেনসাহ, মাতা- সালমা বিবি, ঠিকানা- ৫৪, নারকেলডাঙ্গা উত্তর রোড, ৩। মো: আদিল (২৫), পিতা- মৃত: খুর্শিদ আলম, মাতা- নূরজাহান বেগম, ঠিকানা- ২বি/আইচ/২৭, ডা: এম. এন. চ্যাটার্জী সরণী, নারকেলডাঙ্গা, ৪। মো: তৌসিফ আন্সারী (২৮), পিতা- মোঃ আশরাফ আন্সারী, মাতা- নূরজাহান বেগম, ঠিকানা- ১৬৬/এইচ/৬৩ কেশব চন্দ্র সেন রোড, উভয়ে কলকাতা, পশ্চিমবঙ্গ, ভারতের নাগরিক, এবং
৫। মো: স্বপন (৩০), পিতা- মোঃ বাবুল মিয়া, সাং- চান্দিয়ারা, থানা- ব্রাহ্মণবাড়িয়া সদর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া।

মঙ্গলবার ২৫ অক্টোবর আনুমানিক রাত সাড়ে ৮ টায় র‌্যাবের একটি আভিযানিক দল পোপন সংবাদের ভিত্তিতে জেলার আখাউড়া থানাধীন ধরখার এলাকায় অভিযান পরিচালনা করে একটি টয়োটা কোম্পানির হায়েস আটক করে এতে ৪ ভারতীয় নাগরিকসহ মোট ৫ জনকে গ্রেফতার করে, এসময় ধৃত আসামিদের হেফাজতে থাকা হায়েস গাড়ি থেকে ৫৫০০ পিস ভারতীয় অন্তর্বাস, ১২০ (একশত বিশ) পিস ভারতীয় থ্রি পিস, ৪ বোতল হুইস্কি, ২ বোতল বিয়ার, ৪ টি ভারতীয় পাসপোর্ট, নগদ ৯০৩ (নয়শত তিন) ভারতীয় রুপি, নগদ ৩,০০০/- টাকা ও ১টি হায়েস’সহ উদ্ধার করে জব্দ করা হয়।

ধৃত আসামিদেরকে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ ভারত থেকে বিভিন্ন কায়দা অবলম্বন করে চোরাচালানের মাধ্যমে ভারতীয় থ্রি পিস, অন্তর্বাস, হুইস্কি ও বিয়ার জাতীয় মাদক দ্রব্য দেশের অভ্যন্তরে বিভিন্ন স্থানে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে আসছে।

উদ্ধারকৃত বিদেশীপণ্য ও মাদক দ্রব্য এবং গ্রেফতারকৃত আসামির বিরুদ্ধে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়