শনিবার, ২৬ নভেম্বর ২০২২, ০৯:১৫ অপরাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার।

ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলায় বিদেশি শাড়ী ও কসমেটিক্সসহ ১ জনকে গ্রেফতার করেছে খাঁটি হাতা হাইওয়ে থানা পুলিশ।

গ্রেফতারকৃত ব্যক্তি হলেন, গাড়ির সুপারভাইজার মোঃ ইব্রাহিম (২৩) পিতা সাদেক মিয়া,সাং জয়া,থানা বোরহান উদ্দিন, জেলাঃ ভোলা ।
সোমবার ৩১ অক্টোবর, ভোর ৫.১০ মিনিটে  উপজেলার সদর ইউনিয়ন কুট্টাপাড়া এলাকায় খাটিহাতা হাইওয়ে থানা সংলগ্ন গোপন সংবাদের ভিত্তিতে জানতে পেরে, ঢাকা-সিলেট মহাসড়কে তল্লাশি চৌকি স্থাপন করে ঢাকা গামী সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা লাকি পরিবহন (গাড়ি নং-ঢাকা মেট্রো ব ১২-০৬৩৩ ) তল্লাশি চালায়।
এ সময় গাড়ির সাইট বক্সে থাকা অবৈধ বিদেশী পণ্য শাড়ি ৮৬ পিচ এবং কসমেটিক Vetnovate ক্রিম ৩১৮০ পিচ,

উক্ত পণ্যের কাগজ পত্র দেখতে চাইলে গাড়ির সুপারভাইজার কোন কাগজ পত্র কিংবা বৈধ কোন চালান দেখাইতে পারে নাই।

হাইওয়ে পুলিশের এস আই মনিরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হয়ে বিধি মোতাবেক উক্ত শাড়ি এবং কসমেটিক মালামাল গুলো চোরালানের পণ্য হিসাবে উদ্ধার পূর্বক জব্দ করেন।

এ বিষয়ে হাটিহাতা হাইওয়ে থানার অফিসার্স ইনচার্জ সুখেন্দু বসু জানান, গোপন সংবাদের ভিত্তিতে সুনামগঞ্জ থেকে ছেড়ে আসা লাকি পরিবহনে তল্লাশি করে বিদেশি পণ্য উদ্ধার করা হয়,

উদ্ধারকৃত পণ্যের মধ্যে রয়েছে ভারতীয় পণ্য শাড়ি ৮৬ পিচ এবং কসমেটিক Vetnovate ক্রিম ৩১৮০ পিচ,
যাহার আনুমানিক বাজার মূল্য ৩ লাখ ৭৫ হাজার টাকা ।

ধৃত আসামির বিরুদ্ধে চোরাচালান আইনে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়