রবিবার, ২৭ নভেম্বর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম:
বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা। বিজয়নগরে ৩০ কেজি গাাঁজাসহ সেই আব্দুল্লাহ্ গ্রেফতার। বিজয়নগরে কাজী মোঃ শফিকুল ইসলাম বিশ্ববিদ্যালয় কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। বিজয়নগরে আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম স্কুল এন্ড কলেজের উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের বিদায়, দোয়া ও বার্ষিক মিলাদ মাহফিলের আয়োজন। ব্রাহ্মণবাড়িয়ায় বিদেশি অবৈধ পণ্য সহ গাড়ির সুপারভাইজার গ্রেফতার। বিজয়নগরে টাস্কফোর্স অভিযানে বিপুল পরিমাণ মাদক গ্রেফতার ৫। আখাউড়ায় ৪ ভারতীয় নাগরিক বিপুল পরিমান কাপড় ও মাদক সহ মোট ৫ জন গ্রেফতার ব্যবহৃত হায়েস জব্দ । বিজয়নগরে ৩২ কেজি গাঁজা’সহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার। বিজয়নগরের সেই  কুখ্যাত  খুনি যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত পলাতক আসামি আলমগীর গ্রেফতার। ব্রাহ্মণবাড়িয়ায় হাইওয়ে থানা পুলিশের নিরাপদ সড়ক দিবস পালন

বিজয়নগরে ধান গাছের সাথে এ কেমন শত্রুতা।

ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলায় পূর্ব শত্রুতার জেরে রাতের আঁধারে ধান গাছ কর্তন,
মঙ্গলবার ১৬ই নভেম্বর রাত অনুমান ৩ টায় উপজেলার বুধন্তী ইউপির আলীনগর দক্ষিণপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এ ঘটনায় বিজয়নগর থানায় মো: ধন মিয়া বাদী হয়ে ৪ জনকে আসামি করে মামলা দায়ের করেন,মামলা নং ২৬,

মামলা সূত্রের ভিত্তিতে জানা যায়, পূর্ব শত্রুতার জেরে সাব কাবলা মূলে ক্রয়কৃত দখলীয় ৪১ শতাংশ ধানী জমি থেকে ৩০ শতক জায়গার কাঁচা ধান রাতের আধারে কাটিয়া বিশাল ক্ষতি সাধন করে। এ ব্যাপারে বিজয়নগর থানায় প্রথমিকভাবে অভিযোগ দায়ের করেন, অভিযোগের ভিত্তিতে ইসলমিপুর পুলিশ ফাড়িঁর এসআই কামাল ঘটনা তদন্তের জন্য সরেজমিনে গিয়ে এর সত্যতার ভিত্তিতে তদন্ত করে রিপোর্ট প্রদানের ভিত্তিতে মামলা রুজু করা হয়।

এব্যপারে মামলার ১নং আসামি মো: রেনু মিয়ার সাথে মুঠোফোনে আলাপকালে জানান, তিনি ও ৪নং আসামি ছিদ্দিক মিয়া দুই জনে মিলে অন্য আসামিদের সহায়তায় রাতের আধারে ধান কেটে নিয়ে যাওয়ার কথা স্বীকার করেন, তিনি এ জমি তার নিজের বলে দাবি করেন।
এ বিষয়ে মামলার বাদী মো: ধন মিয়া জানান, দীর্ঘ ৩০ বছর পূর্বে ১নং আসামি রেনু মিয়া উক্ত ভূমি বিক্রি করে, এবং ২২ বছর পূর্বে সাব কাবলা মূলে জয়গা রেজিষ্ট্রি করা হয় এবং জমি ক্রয়ের পর থেকে এ জমিতে চাষাবাদ করে ফসল উৎপাদন করছে। এ বিষয়ে এলাকার সকল মানুষ অবগত আছে।

এ বিষয়ে বিজয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, মামলা নথিভূক্ত করা হয়েছে এবং আসামি ধরার চেষ্টা চলছে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© সর্বস্বত্ত সংরক্ষিত bijoynagartv ওয়েবসাইটের কোন তথ্য কপি করা আইনত দণ্ডনীয়।
Developer: DesigUs
error: ওয়েবসাইটের তথ্য কপি করা আইনত দণ্ডনীয়